বড়দিনের উৎসবে শচীন-মেসিরা

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-22 04:49:17

উৎসব আমেজে পালিত হচ্ছে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব ‘বড়দিন’। বাংলাদেশসহ সারা পৃথিবীর খ্রিষ্টান সম্প্রদায় আজ মহান যিশুখ্রিষ্টের পবিত্র জন্মদিন উদ্‌যাপন করছে। তাৎপর্যপূর্ণ এই দিনের আনন্দে সামিল ক্রীড়াঙ্গনের তারকারাও। শচীন টেন্ডুলকার থেকে শুরু করে লিওনেল মেসি সবাই এই আনন্দে সামিল।

ক্রীড়া তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যমে দিনটি পালনের ছবি চোখে পড়ছে। আপাতত মাঠের খেলায় ছুটি। ক্রিসমাস আর নতুন বছরের আনন্দে তাইতো পরিবারের সঙ্গে সামিল তারকারা।



বার্সেলোনার ক্যাম্প ছেড়ে পরিবারের সঙ্গে এখন সময় কাটছে মেসির। এই মহাতারকা এখন শুধুই বাবা আর স্বামী। স্ত্রী রোকুজ্জোর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা মিলল দারুণ সময় কাটছে বার্সার এই আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলারের।



বড়দিনের আনন্দে সামিল শচীন টেন্ডুলকারও। ভারতীয় এই ক্রিকেট কিংবদন্তি টুইটারে জানালেন শুভেচ্ছা। ক্রিসমাস ট্রি সামনে রেখে সান্টার সঙ্গে একটি ছবিও পোস্ট করলেন তিনি।



আরেক সাবেক ক্রিকেটার রিকি পন্টিংও মেতেছেন বড়দিনের আনন্দে। অস্ট্রেলিয়ান এই কিংবদন্তি ক্রিকেটার সব কাজ সরিয়ে রেখে এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। তারই একটি স্থিরচিত্র পন্টিং নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভাগাভাগি করে নিয়েছেন সবার সঙ্গে।

বড়দিনের আনন্দে মেতেছেন প্যারিস সেন্ট জার্মেইয়ের ফরাসি মহাতারকা কিলিয়ান এমবাপে। আপাতত ফুটবল থেকে ছুটি মিলেছে। এখন পরিবারের সঙ্গেই সময় কাটছে তার।

আপাতত স্প্যানিশ লা লিগার খেলা নেই। অবশ্য ড্র দিয়েই বছর শেষ হয়েছে রিয়াল মাদ্রিদের। তবে সব ভুলে এখন উৎসবে সামিল জিনেদিন জিদান। রিয়ালের এই কোচ বড়দিনের উৎসব পালনে ব্যস্ত। ক্রিসমাস ট্রির সামনে ছবি তুলতেও দেখা গেল তাকে।

এ সম্পর্কিত আরও খবর