অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেন রোনালদো

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 02:01:28

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার তিনি। যশ-খ্যাতি-অর্থ-কড়ি কোনো কিছুরই কমতি নেই। দুনিয়ার সব কিছুই ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতি আকর্ষণ বোধ করে। কিন্তু জানলে অবাক হবেন! একটা বিষয়টা প্রচণ্ড টানে এ পর্তুগিজ মহাতারকাকে। সেটা কী? সিনেমা!

রুপালি পর্দার প্রতি এতোটাই আকর্ষণবোধ করেন যে। ফুটবল থেকে অবসর নেওয়ার পর সিআর সেভেন নতুন ক্যারিয়ার গড়তে চান বিনোদন জগতে। হতে চান অভিনেতা। নান্দনিক আর ছন্দময় ফুটবল দিয়ে যেমন ফুটবল প্রেমীদের মন জয় করেছেন। ঠিক তেমনি অভিনয় দিয়েও মাতিয়ে রাখতে চান পুরো দুনিয়াকে।

সাবেক রেড ডেভিল ফুটবলার এরিক ক্যান্টোনা অবসর জীবনে পা রাখেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তার দেখানো পথে হাঁটতে চান ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক এ মেগাস্টার।

জুভেন্টাসের তারকা ফরওয়ার্ড রোনালদো লাইমলাইটে একেবারে আগন্তুক। তা কিন্তু নয়। বর্ণিল ফুটবল ক্যারিয়ারের সঙ্গে সমান তালে চালিয়ে যাচ্ছেন বিজ্ঞাপন ও বাণিজ্যিক প্রচারণা। অনেক ফটোশ্যুটে মডেল হিসেবেও দেখা গেছে পাঁচবারের এ ব্যালন ডি’অর জয়ীকে।

এখানেই থামতে চান না ৩৪ বছরের ফুটবল জাদুকর রোনালদো। মনে মনে স্বপ্ন দেখেন হলিউডে নাম লেখানোর।

অবসরে শুধু সিনেমা নিয়ে পড়ে থাকতে চান না রোনালদো। মনোযোগী হতে চান পড়াশুনা নিয়ে। আর ফুটবল থেকে এখনই অবসর নেওয়ার কোনো ইচ্ছা নেই তার। খেলে যেতে চান ৪০ বছর বয়স পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর