মার্চে শুরু আইপিএল!

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-19 02:42:02

ড্রাফট শেষ হয়েছে কিছুদিন আগেই। এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দেখা মিলবে না কোন বাংলাদেশি ক্রিকেটার। নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসান নেই, এমন কী ড্রাফটে একাধিক টাইগার ক্রিকেটার থাকলেও দলে জায়গা পাননি। বাংলাদেশের খেলোয়াড় ছাড়াই ত্রয়োদশ আইপিএল শুরু হবে ২৯ মার্চ।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের খেলতে নামবে উদ্বোধনী ম্যাচে। যদিও তাদের প্রতিপক্ষ চূড়ান্ত হয়নি।

সংবাদ সংস্থা আইএনএস-এর সঙ্গে ২০২০ দিল্লি ক্যাপিটলাসের এক কর্তা জানালেন, এবারের আয়োজন শুরু হবে ২৯ মার্চ। এ অবস্থায় শুরুর দিকে তারকা ক্রিকেটারদের কমতি দেখা যেতে পারে ২০ ওভারের এই লড়াইয়ে। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার ক্রিকেটারদের পাবেন না ফ্রাঞ্চাইজিরা। প্রতিটি দলের তারকা ক্রিকেটাররাই জাতীয় দলের মিশনে ব্যস্ত থাকবেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই লড়াই শেষ ২৯ মার্চ। মার্চে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট লড়াই ইংল্যান্ডের। এ কারণে এপ্রিলে আইপিএলের শুরু চেয়েছিলেন ফ্রাঞ্চাইজিরা।

এবারের আইপিএলের সবচেয়ে দামী বিদেশী ক্রিকেটার হিসেবে আছেন প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ান এই পেসারকে ১৫ কোটি রুপিতে কিনেছে কলকাতা নাইট রাইডার্স।

এ সম্পর্কিত আরও খবর