হারানো ঘড়ির কথা বলে বিপাকে ওয়াসিম!

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-26 04:25:18

পারিবারিক ঐতিহ্যের অংশ বলে কথা। সাধারণ কোনও কিছু নয়! এ কারণেই ঘড়ি হারিয়ে মনটা বিষন্ন হয়ে গেল ওয়াসিম আকরামের। আর সেই কষ্টের অনুভূতিটা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিতে গিয়েই বিব্রতকর অবস্থায় পড়লেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার।

দিন কয়েক আগে এমিরেটসের একটি ফ্লাইটে করাচি থেকে দুবাই যেতে গিয়েই হারিয়ে ফেলেন প্রিয় একটি ঘড়ি। যেটি পরিবারের অগ্রজের কাছ থেকে পেয়েছিলেন ওয়াসিম।

তারপরই টুইটারে জানান কোন ফ্লাইটে ঘড়ি হারিয়েছেন তিনি। সিট নম্বরসহ বিস্তারিত তুলে ধরেন। বিমান সংস্থাটিকে তার সঙ্গে দ্রুত যোগাযোগ করতেও বলেন। জানান, এমিরেটসের পক্ষ থেকে যথেষ্ট চেষ্টা করা হচ্ছে না!

এই কিংবদন্তি ক্রিকেটারের টুইট নজরে আসতে দেরি হয়নি এমিরেটস কর্তৃপক্ষের। পাল্টা টুইটে জানতে চাওয়া হয় বিমানে ওয়াসিমের আসনসহ সব তথ্য। ইমেল অ্যাড্রেসও দিতে বলা হয়।

এরপরই অবশ্য ভক্তদের আক্রমণে পড়লেন ওয়াসিম আকরাম। যা তাকে বিব্রতকর অবস্থায় ফেলেছে। কেউ লিখলেন- ‘এত চিন্তা করছেন কেন?, একটা গ্যাজেটই তো হারিয়েছে, প্রাণ তো আর যায়নি!’ আবারও এক ভক্ত লিখলেন, ‘দেখুন, আপনার ঘড়ির কথা কেউ মনে রাখবে না, আপনার কাজটাই লোকের মনে থাকবে।’

সব মিলিয়ে ঘড়ি হারানোর খবর জানিয়ে বেশ বিপাকেই যেন পড়লেন ৫৩ বছর বয়সী ওয়াসিম আকরাম!

এ সম্পর্কিত আরও খবর