১৪ সেলাইয়ের হাতে ব্যান্ডেজ নিয়ে খেলছেন মাশরাফি!

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 23:33:36

আগেরদিনই তিনি জানিয়েছিলেন-এই ম্যাচে খেলতে চাই। হারলেই বিদায়-এমন সমীকরণের ম্যাচ জিততে তাই হাতে ১৪ সেলাই নিয়েও মাঠে নেমে পড়লেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। টস পর্বে বললেন-‘ইনজুরি নিয়ে কোন সমস্যা নেই। মাঠে খেলতে নেমে পড়লে ইনজুরি নিয়ে আর কোন চিন্তা করতে হয় না।’

মিরপুরে বঙ্গবন্ধু বিপিএলের সোমবারের এই এলিমেনেটারি ম্যাচে টসে জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ টসে জিতে বোলিং বেছে নেন। ব্যাটিং সহায়ক উইকেটে আগে ব্যাটিং করতে পেরে মাশরাফিও খুব একটা অখুশি নন।

তবে বাঁমহাতের কব্জি এবং তালুতে যেভাবে ব্যান্ডেজ পেঁচিয়ে এই ম্যাচে খেলতে নেমেছেন মাশরাফি তাতে ডানহাতে বোলিং তিনি হয়তো করতে পারবেন কিন্তু এমন ইনজুরি নিয়ে ব্যাটিং করাটা প্রায় অসম্ভব কাজ। তবে ক্রিকেটারের নাম যেহেতু মাশরাফি, তাই দলের প্রয়োজন যদি ব্যান্ডেজ জড়ানো হাত নিয়েও তাকে ব্যাটিংয়ে নেমে পড়তে দেখা গেলে অবাক হওয়ার কিছু নেই!

মাশরাফি যে এমনই। বৃত্তের বাইরে চিন্তা করতে এবং নিজেকে রাখতেই পছন্দ তার!

টুর্নামেন্টে লিগের শেষ ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে রাইলি রুশোর ক্যাচ ধরতে গিয়ে মাশরাফি হাতে চোট পান। সেই চোট সারাতে তার হাতে ১৪টি সেলাইয়ের প্রয়োজন পড়েছে। কিন্তু কোন বিশ্রাম না নিয়ে দুদিনের মধ্যেই ফের মাঠে নেমেছেন ঢাকা প্লাটুনের অধিনায়ক।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাদের আগের ম্যাচের একাদশ থেকে দুটো বদল এনেছে। ওপেনার জুনায়েদ সিদ্দিকী বাদ গেছেন। ইনজুরি সারিয়ে দলে এসেছেন বাঁহাতি পেসার মেহেদি হাসান। আর বিদেশি কোটায় লিয়াম প্লাঙ্কেটকে এই ম্যাচে রাখেনি চট্টগ্রাম। তার জায়গায় খেলছেন শ্রীলঙ্কান আসিলা গুনেরত্বে।

এ সম্পর্কিত আরও খবর