বিশ্বকাপ দুঃখ ভুলতে সমুদ্রবিলাসে মেসি

, খেলা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 22:23:56

দুঃস্বপ্নের বিশ্বকাপ অধ্যায়টা ভুলতে এবার সপরিবারের সমুদ্রবিলাসে গেলেন লিওনেল মেসি। ফ্রান্সের কাছে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ৩-৪ গোলের হারের যন্ত্রণা সমুদ্রের নীল জলে ভাসিয়ে দিয়ে মুখে এখন হাসি এই প্লেমেকারের। সামনে ক্লাব ফুটবলের মিশন। তার আগে নিজেকে চাঙ্গা করে নিতেই বেলেরিক আইল্যান্ডে এক বিলাসবহুল প্রমোদ তরীতে পরিবার আর কাছের বন্ধুদের নিয়ে আনন্দ ভ্রমণে সময় কাটাচ্ছেন বার্সেলোনার এই আর্জেন্টাইন মহা তারকা। 

অনেকেই ভেবেছিলেন ৩১ বছর বয়সী মেসি হয়তো আন্তর্জাতিক ফুটবলকে গুডবাই বলবেন। কিন্তু এনিয়ে এখনো কিছুই বলেন নি এই খেলা গড়ার কারিগর। বরং এখন আরেকটা মৌসুমে বার্সার হয়ে ঝড় তুলতে নিজেকে প্রস্তুত করছেন। নিজেকে চাঙ্গা করতেই ছুটির নিমন্ত্রণে সাড়া দিয়েছেন তিনি।

স্ত্রী অ্যান্তোলিনা রোকুজ্জো, সন্তান আর বন্ধুদের নিয়ে অবসরের অফুরন্ত সময় কাটছে সমুদ্র কন্যা ইবাইজায়। সপ্তাহ দুয়েক আগের রাশিয়ার সেই বিধ্বস্ত মনমরা লিওনেল মেসিকে এখানে খুঁজেই পাওয়া যাচ্ছে না!

ইবাইজার পাশে স্পেনের বেলেরিক আইসল্যান্ডে সমুদ্রের জলে সাঁতার কাটতেও দেখা গেল লিওনেল মেসি। সঙ্গে বন্ধুদের নিয়ে আড্ডায় মেতে উঠেছেন ফিফার ৫বারের এই বিশ্বসেরা ফুটবলার। মুখে হাসি লেগেই আছে তার। বোঝা গেল পেশাদারী দুনিয়ায় আবেগের মুল্য নেই। বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায়ের যন্ত্রনা ভুলে বাস্তবতায় ফিরেছেন মেসি।

এভাবেই আয়েশে কয়েকটা দিন কাটিয়ে ন্যু ক্যাম্পে ফিরে যাবেন মেসি। নতুন মৌসুমের জন্য শুরু করবেন প্রস্তুতি। এমন কী আর্জেন্টিনার হয়েও সামনে খেলতে দেখা যাবে তাকে। তেমন ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি।

চাকুরি হারিয়েছেন কোচ হোর্হে সাম্পাওলি। অবসরে গেছেন হ্যাভিয়ার মাসচেরানো। কিন্তু মেসি আরো কিছুদিন দেশের হয়ে খেলতে চান। এমন কী চারবছর পর কাতার বিশ্বকাপেও তাকে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না!

এ সম্পর্কিত আরও খবর