বঙ্গবন্ধু স্কুল হকির কুমিল্লা পর্ব শুরু

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:08:27

বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা ২০২০ আসরের কুমিল্লা পর্বের পর্দা উঠল রোববার (২৬ জানুয়ারি)। কুমিল্লার এ পর্বে অংশ নিচ্ছে ৮টি স্কুল।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও স্কুল হকি কমিটির সম্পাদক মোহাম্মদ ইউসুফ এবং বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার মোহাম্মদ রফিকুর রহমান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কুমিল্লা শাখার ব্যবস্থাপক মেজবাউল আলম, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহসান ফারুক রোমেন।

উদ্বোধনী ম্যাচে চাঁদপুরের হাজীগঞ্জ পাইলট স্কুলকে টাইব্রেকারে ৩-০ ব্যবধানে হারায় কুমিল্লা ইউসুফ উচ্চ বিদ্যাল। নির্ধারিত সময়ে ম্যাচ ছিল গোল শূন্য ড্র।

বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনা ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় দেশব্যাপী ৯টি ভেন্যুতে হবে এই টুর্নামেন্ট। মোট ৮০টি স্কুল অংশ নিচ্ছে এ আসরে।

শনিবার (২৫ জানুয়ারি) উদ্বোধন হয় চট্টগ্রাম পর্বের খেলা। এরই ধারাবাহিকতায় রোববার উদ্বোধন হলো কুমিল্লাতে। সোমবার (২৭ জানুয়ারি) উদ্বোধন হবে ফরিদপুর ভেন্যুর খেলা।

এ সম্পর্কিত আরও খবর