বাংলাদেশ ‘এ’ দলে ডাক পেলেন লক্ষ্মীপুরের হাসান

, খেলা

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 01:56:56

লক্ষ্মীপুর: শ্রীলঙ্কা ক্রিকেট ‘এ’ দলের বিপক্ষে খেলার জন্য বাংলাদেশ ‘এ’ দলে ডাক পেয়েছেন লক্ষ্মীপুরের তরুণ পেসার হাসান মাহমুদ। চলতি এ সিরিজে খেলার জন্য এই ডান হাতি ফাস্ট বোলার সিলেটেও গিয়েছেন। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস অনুশীলন করার সময় তিনি কাঁধে আঘাত পান। আর তাতেই ইনজুরিতে পড়েন তিনি। বর্তমানে তরুণ এই পেসার ঢাকায় বিসিবির অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

হাসান মাহমুদ লক্ষ্মীপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড বাঞ্চানগর গ্রামের মমিন ভেন্ডার বাড়ির অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবী মো. ফারুকের ছেলে। পাঁচ ভাইবোনের মধ্যে সবার ছোট হাসান।

জানা যায়, ঘরোয়া ক্রিকেটে ভালো খেলায় ও কঠোর পরিশ্রমের জন্যই শ্রীলঙ্কার ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলে ডাক পেয়েছেন হাসান। তিনি এর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভালো বল করে তাক লাগিয়েই আলোচনায় এসেছেন। সেরা ৮ ফাস্ট বোলারদের নিয়ে অনুষ্ঠিত ক্যাম্পে মাশরাফি, তাসকিন, রুবেল ও মুস্তাফিজদের সঙ্গে অংশগ্রহণ করেছেন হাসান।

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলে যারা খেলবেন- সাদমান ইসলাম, সৌম্য সরকার, মিজানুর রহমান, আফিফ হোসেন, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, জাকির হাসান, নাঈম হাসান, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন, তুষার ইমরান, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, জুবায়ের হোসেন, সাইফ হাসান।

বিষয়টি নিশ্চিত করে শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর জেলা ক্রিকেট একাডেমির কোচ মনির হোসেন জানান, ভালো খেলার কারণে হাসান মাহমুদ বাংলাদেশ ‘এ’ দলে ডাক পেয়েছেন। তিনি হাসানের সফলতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

এ সম্পর্কিত আরও খবর