রঙিন জার্সিতে ফিরছেন ম্যাক্সওয়েল

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:06:02

গ্রীষ্মে মানসিক অসুস্থতার জন্য ক্রিকেট থেকে ছুটি নিয়ে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। অবশেষে সীমিত ওভারের দলে ফিরলেন অস্ট্রেলিয়ার এ ব্যাটিং অলরাউন্ডার। মাঝে বিগ ব্যাশ লিগে (বিবিএল) আধিপত্য বিস্তার করেছেন মেলবোর্ন স্টার্সের ক্যাপ্টেন হিসেবে। দেশের রঙিন জার্সি নিয়ে চলতি মাসের শেষ দিকে ম্যাক্সওয়েল যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে।

ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ ও স্টিভেন স্মিথ যথারীতি দলে থাকলেও জায়গা হয়নি ম্যাক্সওয়েলের স্টারস সতীর্থ ও বিবিএলের সর্বোচ্চ রান সংগ্রাহক মারকাস স্টয়নিসের।

নির্বাচকরা টি-টোয়েন্টি দলে জায়গা করে দিয়েছেন ম্যাথু ওয়েডকে। অলরাউন্ডার হিসেবে ওয়ানডে ও টি-টোয়েন্টি উভয় দলেই রয়েছেন মিচেল মার্শ। ভারত সফরের ওয়ানডে দলে থাকলেও এবার ডাক পাননি অ্যাশটন টার্নার ও পিটার হ্যান্ডসকম্ব।

সফরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। ২১ ফেব্রুয়ারি টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে জোহানেসবার্গে। পার্লে দুদলের মধ্যে প্রথম ওয়ানডে হবে ২৯ ফেব্রুয়ারি।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স কেরি, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স কেরি, জশ হ্যাজলউড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

এ সম্পর্কিত আরও খবর