পঞ্চম কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

গলফ, খেলা

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 20:43:11

চট্টগ্রামের অদূরে ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ৫ম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টটি আয়োজন করে দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

শনিবার (৮ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান, এ এফ ডব্লিউ সি, পিএসসি এবং কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান। বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করা হয়।

রাতে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল এসএম মতিউর রহমান বলেন, টানা ৫ম বার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করাতে আমরা আনন্দিত। এ ধরনের গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এসময় তিনি কেএসআরএম’র উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেএসআরএমের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ শহিদুর রহমান, এনডিসি, পিএসসি, প্লান্ট ডিরেক্টর কমোডোর (অব.) শামসুল কবির, এনডিসি, পিএসসি, জিএম, মার্কেটিং এন্ড সেলস, জসিম উদ্দিন, জিএম, মার্কেট রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট, কর্নেল (অব.) আশফাকুল ইসলাম, ডিজিএম, মানবসম্পদ ও প্রশাসন, শাহেদ আলম, ব্রান্ড বিভাগের সমন্বয়ক আবু সুফিয়ান, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান- উল-হক, সাদ মোহাম্মদ আফতাব হোসেইন প্রমুখ।

পরবর্তীতে গজল সন্ধ্যা র‍্যাফেল ড্র, ডিনার এবং খেলোয়াড়দের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও খবর