আন্তর্জাতিক টি-টোয়েন্টি ছাড়ার ভাবনায় ওয়ার্নার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 03:25:00

বয়সটা ৩৩। এ বয়সে থেমে যাওয়ার কোনো ইচ্ছা নেই ডেভিড ওয়ার্নারের। ক্রিকেট ক্যারিয়ারটা বাড়িয়ে নিয়ে যেতে চান আরো অনেকটা দূর। তাই ক্যারিয়ার থেকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে ঝেড়ে ফেলতে চান অস্ট্রেলিয়ার এ তারকা ব্যাটসম্যান।

তাই বলে এখনই নয়। সামনে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০২০ সালের অক্টোবর-নভেম্বরে তার জন্মভূমি অস্ট্রেলিয়ায় বসবে আগামী আসর। ২০১২ সালে টুর্নামেন্ট বসবে ভারতের মাটিতে। দুই বিশ্ব আসর কাঁপিয়ে তবেই আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় বলতে চান ওয়ার্নার।

অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ড নাইটে তিন সংস্করণে বর্ষসেরা ক্রিকেটার হিসেবে অ্যালান বোর্ডার মেডেল জিতেই সেই আভাস দিলেন ওয়ার্নার।

আন্তর্জাতিক ক্যারিয়ারের অনেকটা সময় নিজেকে বিগ ব্যাশ লিগ (বিবিএল) থেকে সরিয়ে নিয়েছেন ওয়ার্নার। এর কারণটারও ব্যাখ্যা দিলেন এ মারকুটে অস্ট্রেলিয়ান ওপেনার, ‘আমি কোনো বিবিএল টিমে নেই। আমি বিরতি নিয়েছি। সেটা আমার শরীর ও মনের প্রশান্তির জন্য। যাতে আগামী সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করতে পারি।’

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানানোর পরিকল্পনার ইঙ্গিত দিয়ে ওয়ার্নার বলেন, ‘যদি আন্তর্জাতিক টি-টোয়েন্টির দিকে তাকান, তাহলে দেখবেন আমরা টানা দুটি বিশ্বকাপ পাচ্ছি। ক্রিকেটের এই সংস্করণ কয়েক বছরের মধ্যে ছেড়ে দিতে পারি।’

এ সম্পর্কিত আরও খবর