মাঠে গড়াল বঙ্গবন্ধু শহীদ স্মৃতি হকি

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-11 01:14:06

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হলো আরেকটি টুর্নামেন্ট। চার দল নিয়ে বৃহস্পতিবার মাঠে গড়াল ‘ওয়ালটন স্মার্ট টিভি বঙ্গবন্ধু শহীদ স্মৃতি হকি টুর্নামেন্ট-২০২০।’ প্রতিযোগিতা চলবে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ৪-৩ গোলে হারাল বাংলাদেশ বিমান বাহিনীকে। দ্বিতীয় খেলায় বাংলাদেশ নৌবাহিনী ৫-০ গোলে অনায়াসে উড়িয়ে দেয় বাংলাদেশ পুলিশকে।

শুক্রবার কোন খেলা নেই। শনিবার টুর্নামেন্টের ম্যাচে দুপুর দেড়টায় লড়বে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ। বিকেল চারটায় মুখোমুখি বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনী।

বঙ্গবন্ধু শহীদ স্মৃতি হকি টুর্নামেন্টে অংশ নিচ্ছে- বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী ও বাংলাদেশ পুলিশ।

চারটি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে চলবে লড়াই। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল খেলবে ফাইনালে।

পল্টনের হকি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উদ্বোধনী পর্বে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জাকি আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, নির্বাহী সদস্য এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক বদরুল ইসলাম দিপুসহ অনেকেই।

এ সম্পর্কিত আরও খবর