হবু স্ত্রীর ছবি দিয়ে- সৌম্য জানালেন, ‘কামিং সুন’

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 02:18:10

বিয়ের বাদ্য বেজে গেল সৌম্য সরকারের। এই মাসেই সাত পাকে বাঁধা পড়বেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। শুরু হবে জীবনের নতুন অধ্যায়। আসছে ২৮ ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন তিনি। যদিও তার সেই জীবনসঙ্গিনীকে তা নিয়ে রহস্য থেকেই যাচ্ছে।

তবে ভক্তদের প্রতীক্ষার ইতি টেনে বিশ্ব ভালোবাসা দিবসের ঠিক আগের প্রহরে হবু স্ত্রীর সঙ্গে একটি ছবি প্রকাশ করলেন সৌম্য।

নিজের অফিসিয়্যাল ফেসবুক পেজের সেই ছবিতে অবশ্য পরিষ্কার করে দেখা গেল না অবয়ব। হবু স্ত্রীর সঙ্গে দাঁড়ানো ছবিটির ক্যাপশনে সৌম্য লিখলেন, ‘কামিং সুন’। মানে শিগগিরই আসছে! সামনে নিশ্চয়ই আরও ছবি দেখতে পাবেন ভক্তরা।

এরইমধ্যে জানা গেল-২৬ ফেব্রুয়ারি গায়ে হলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ে। ২৬ ফেব্রুয়ারি ঘরোয়া পরিবেশে খুলনা ক্লাবে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন সৌম্য। এরপর ২৮ ফেব্রুয়ারি রাতে সাতক্ষীরা শহরের মোজাফফর গার্ডেনে বৌভাত।

সৌম্যর গ্রামের বাড়ি সাতক্ষীরাতেই হবে বিয়ের অনুষ্ঠান। জাতীয় দলের এই তারকা ক্রিকেটারের জীবনসঙ্গিনীর নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। বাবা-দাদার বাড়ি খুলনায়। এখন রাজধানীর ঢাকার গ্রিন রোডে থাকেন পরিবারের সঙ্গে। পূজা বর্তমানে ও লেভেল হায়ার সেকেন্ডারিতে পড়ছে। পাত্রীর বাবা ব্যবসায়ী।

বিয়ে নিয়ে ব্যস্ত থাকায় জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ম্যাচে দেখা যাবে না সৌম্য সরকারকে। কারণ আগামী ২২ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট লিগের ম্যাচও মিস করছেন এই অলরাউন্ডার।

এ সম্পর্কিত আরও খবর