দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেল শেখ জামাল

ফুটবল, খেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ | 2023-08-25 21:50:26

শুরুটা জয় দিয়ে রাঙাতে পারেনি শেখ জামাল ধানমন্ডি ক্লাব। চট্টগ্রাম আবাহনীর কাছে হার দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের নতুন মিশনে পা রাখে তারা। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসেই জয়ের দেখা পেয়েছে শেখ জামাল। স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ২-১ গোলে ধরাশায়ী করেছে অতিথিরা।

দিনের অন্য ম্যাচে চট্টগ্রাম আবাহনী ১-২ গোলে হার মেনেছে আরামবাগের কাছে। আরামবাগের হয়ে দুটি গোলই করেন এলেটা কিংসলে অশিওখা। চট্টগ্রাম আবাহনীর হয়ে একটি গোল শোধ করেন মোহাম্মদ শাখাওয়াত রনি।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে গোপালগঞ্জে শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে বেশ সাবধানের সঙ্গে খেলতে থাকে দুই দলের খেলোয়াড়রা। তবে সময় যত গড়াতে থাকে ততই আক্রমণের ধার বাড়াতে থাকে শেখ জামাল।

কয়েকটি সহজ সুযোগ নষ্ট করায় ভালো খেলেও গোলের দেখা পাচ্ছিল না শেখ জামাল।

খেলার ৪১তম মিনিটে শেখ জামালের জাহিদ হোসেনের বাড়ানো বলে হেড করেন গাম্বিয়ান খেলোয়াড় পা-ওমর জোবে। কিন্তু বল বারে লেগে ফিরে আসলে ফিরতি শটে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। কিন্তু কোনো সুযোগ সৃষ্টি করতে না পারায় এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক মুক্তিযোদ্ধা।

দ্বিতীয়ার্ধে ৪৭তম মিনিটে ক্যামেরুনের বিয়াগা পল এমিলি গোল করে মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরান। ৭৩তম মিনিটে শেখ জামালের গাম্বিয়ান ফুটবলার সলোমন কিং কানফর্ম গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে দেন।

বাকি সময়ে দুই দল আর কোনো গোল করতে না পারায় স্বাগতিক মুক্তিযোদ্ধাকে ২-১ গোলে হারিয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

গোপালগঞ্জ ভেন্যুতে বিপিএলের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল বাকী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর