অ্যাটলেটিকোয় ধরাশায়ী চ্যাম্পিয়ন লিভারপুল

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 13:15:13

সবে শেষ ১৬ পর্ব শুরু। শেষ আটে খেলতে হলে লিভারপুলকে এখন উতড়াতে হবে প্রি-কোয়ার্টার ফাইনালের পরীক্ষা। সেটা তো এখন অনেক দূরের ব্যাপার। নক-আউট পর্ব মাঠে গড়াতেই লিভারপুলের চ্যাম্পিয়নস লিগ শিরোপা ধরে রাখার মিশনটা যে ঝুলে গেল।

শেষ ১৬ পর্ব হার দিয়েই শুরু করল বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। প্রথম লেগের ম্যাচে দ্য রেড শিবির ১-০ গোলে আত্মসমর্পণ করেছে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে। ফাবিনহোর নেওয়া কর্নার থেকে বল পেয়ে কাজের কাজটি করে দেন এ স্প্যানিশ মিডফিল্ডার।

ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় অ্যাটলেটিকো মাদ্রিদ। অ্যানফিল্ডের ফিরতি লেগের আগেই সাউল নিগুয়েজের একমাত্র জয়সূচক গোলে এগিয়ে গেল কোচ দিয়েগো সিমিওনের দল।

গোলের সুযোগ পেয়েও মিস করেছেন মোহাম্মদ সালাহ ও জর্ডান হেন্ডারসন। মিশরীয় ফুটবল রাজপুত্র সালাহর মাথা ছুঁয়ে বল চলে যায় বাইরে। হেন্ডারসনের হুক শট মিস করে জান অবলাকের পোস্ট।

গোলের দেখা না পেয়ে কোচ ইয়ুর্গেন ক্লপ মাঠ থেকে তুলে নেন সাদিও মানে ও সালাহকে। তাদের বদলি হিসেবে মাঠে নামান ডিভক অরিগি ও অ্যালেক্স অক্সলেইড চ্যাম্বারলেইনকে। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। দ্য রেড শিবিরের পারফরম্যান্সে কোনো পরিবর্তন আসেনি।

লিভারপুলের মাঠে অ্যাটলেটিকো মাদ্রিদ ফিরতি লেগের ম্যাচ খেলতে যাবে ১১ মার্চ (বুধবার)।

এ সম্পর্কিত আরও খবর