বিপিএল চ্যাম্পিয়ন বসুন্ধরার ছন্দপতন

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 04:42:52

জয় দিয়ে শুরু হয়েছিল বসুন্ধরা কিংসের শিরোপা ধরে রাখার মিশন। উত্তর বারিধারাকে বর্তমান চ্যাম্পিয়নরা হারিয়েছিল ১-০ ব্যবধানে।

দিনের অন্য ম্যাচে শেখ রাসেল গোল শূন্য ড্র করেছে রহমতগঞ্জের সঙ্গে। নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল শেখ রাসেল। রহমতগঞ্জ নিজেদের প্রথম ম্যাচে ১-০ গোলে হার মেনেছিল সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে।

কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের দ্বিতীয় ম্যাচে এসেই ছন্দ পতন বসুন্ধরার। টুর্নামেন্টে নিজেদের উদ্বোধনী ম্যাচ জিততে না জিততেই হোঁচট খেল তারা। নিজেদের ভুলে বাংলাদেশ পুলিশের কাছে ১-১ গোলে ড্র নিয়েই মাঠ ছেড়েছে বসুন্ধরা।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচের ৫৪তম মিনিটে তৌহিদুল আলম সবুজের গোলে টানা দুই জয়ের স্বপ্ন বুনেছিল বসুন্ধরা। কিন্তু তাদের সেই স্বপ্ন ভেঙে যায় ৭৪তম মিনিটে। বসুন্ধরার নুরুল নাঈম ফয়সাল ভুলে নিজেদের জালে বল জড়িয়ে দিলে একটি পয়েন্ট ছিনিয়ে নেয় পুলিশ।

ড্র দিয়ে টানা দুই হারের লজ্জা থেকে বাঁচল আসরের নবাগত দল বাংলাদেশ পুলিশ। প্রথম ম্যাচে ঢাকা আবাহনীর কাছে ২-০ গোলে হার মেনে ছিল তারা। তবে দুই ম্যাচ খেলেও জয় না পাওয়ার আক্ষেপটা রয়েই গেল পুলিশের।

এ সম্পর্কিত আরও খবর