বঙ্গবন্ধু স্কুল বাস্কেটবল শুরু বৃহস্পতিবার

বাস্কেটবল, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-30 03:25:03

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর আনন্দে সামিল ক্রীড়াঙ্গন। বছর জুড়েই ক্রীড়া ফেডারেশনগুলো আয়োজন করবে একের পর এক টুর্নামেন্ট। তার অংশ হিসেবেই বৃহস্পতিবার (৫ মার্চ) থেকে শুরু হবে দুরন্ত বাইসাইকেল বঙ্গবন্ধু আন্তঃ স্কুল বাস্কেটবল টুর্নামেন্ট।

দুরন্ত বাইসাইকেল-এর পৃষ্ঠপােষকতায় এই আয়োজন অনুষ্ঠিত হবে ধানমন্ডি বাস্কেটবল জিমনেশিয়ামে।

এই টুর্নামেন্টে অংশ নেবে ১৬টি স্কুল দল-সেন্ট যােসেফ হাই স্কুল, স্কলাসটিকা স্কুল, গ্রীণ হেরাল্ড স্কুল, বান্দরবান কোয়ান্টাম কসমাে স্কুল ও কলেজ, দিনাজপুর সেন্ট ফিলিপস হাই স্কুল এন্ড কলেজ, কুমিল্লা ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজ, ম্যাপেল লীফ স্কুল, স্যার জন উইলসন স্কুল, গাজীপুর সেন্ট নিকোলাস হাই স্কুল, রাজশাহী বালিয়াপুকুর বিদ্যা নিকেতন, গাংনি জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়, মাষ্টারমাইন্ড স্কুল, সেন্ট গ্রেগরি হাই স্কুল এন্ড কলেজ, যশাের মুসলিম একাডেমী, সানিডেইল স্কুল ও ধানমন্ডি টিউটরিয়াল।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মাে: আখতার হােসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন দুরন্ত বাইসাইকেল এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান।

বাংলাদেশ অলিম্পিক এসােসিয়েশনের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে বুধবার এই তথ্য দিয়েছেন আয়োজকরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দুরন্ত বাইসাইকেলের ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এসােসিয়েশনের সভাপতি ডা: মােস্তফা জালাল মহিউদ্দিন, সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসােসিয়েশনের সেক্রেটারী জেনারেল লে:কমান্ডার এ কে সরকার (অব:), যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, টুর্নামেন্ট কমিটির সদস্য-সচিব বাবু রঞ্জিত চন্দ্র দাসসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর