স্কুল হকির শেষ ছয়ে দিনাজপুরের যুবলী স্কুল

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-12 19:28:51

শেষ হলো বঙ্গবন্ধু ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা ২০২০ এর চূড়ান্ত পর্বের প্রথম রাউন্ড। শেষ দিনে বড় জয় তুলে শেষ ছয়ে নাম লিখেছে দিনাজপুরের যুবলী স্কুল। তবে প্রতিপক্ষের জালে ১০ গোল দিয়েও দ্বিতীয় রাউন্ডে উঠতে পারেনি চট্টগ্রাম সিটি কর্পোরেশন মডেল হাই স্কুল।

প্রথম রাউন্ডের ছয়টি গ্রুপের সেরা দল স্থান করে নিয়েছে চূড়ান্ত পর্বের দ্বিতীয় রাউন্ডে। কোয়ালিফাই করা ছয় দল হলো- পুলিশ লাইন্স স্কুল (ফরিদপুর), আরমানিটোলা সরকারী উচ্চ বিদ্যালয় (ঢাকা), সরকারী যুবলী স্কুল (দিনাজপুর), শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল (রাজশাহী), কেরামতিয়া স্কুল (রংপুর), শিশু নিকেতন (রংপুর)। এই ছয় শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে চূড়ান্ত পর্বের দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে আগামী মঙ্গলবার (১০ মার্চ) থেকে।

শনিবার (৭ মার্চ) প্রথম ম্যাচে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মডেল হাই স্কুল ১০-১ গোলে হারিয়েছে হরিদাসপুর রয়েল স্কুলকে (গোপালগঞ্জ)। চট্টগ্রামের হয়ে দুটি করে গোল করেন মোহাম্মদ মামুন, পলাশ দাস ও দোদুল দাস। ইমাজ উদ্দিন, অর্পন দাস, সাজ্জাদ হোসেন ও প্রেম ঘোষ একটি করে গোল এনে দেন। হরিদাসপুরের হয়ে একটি গোল শোধ করেন মুরাদ গাজী।

দ্বিতীয় ম্যাচে কুমিল্লা হাই স্কুলকে (কুমিল্লা) ৭-০ গোলে হারিয়েছে যুবলী হাই স্কুল (দিনাজপুর)। যুবলী হাই স্কুলের হয়ে মোহাম্মদ মোরসালিন ও মাহিরুল ইসলাম দুটি করে গোল করেন। একটি করে গোল করেন মোহাম্মদ রুম্মান, সুব্রত এক্কা ও মোহাম্মদ রায়হান।

এ সম্পর্কিত আরও খবর