করোনায় টি-টোয়েন্টির টিকিট বিক্রি সীমিত

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 12:10:40

ওয়ানডে লড়াই শেষ। সিলেট থেকে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ক্রিকেট সিরিজ ফিরেছে এবার ঢাকায়। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এবার টি-টোয়েন্টি সিরিজ জয়ের যুদ্ধ। সোমবার (৯ মার্চ) সন্ধ্যা ৬টায় মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ২০ ওভারের লড়াই বলে ক্রিকেট প্রেমীদের আগ্রহটা একটু বেশিই যেন।

তবে মাঠে বসে ম্যাচ উপভোগের সুযোগটা অনেকের কপালেই জুটছে না। মিরপুর ইনডোর স্টেডিয়ামের পাশে বুথ থেকে টিকিট বিক্রি করছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু করোনাভাইরাস সংক্রমণের ভয়ে টিকিট বিক্রি হঠাৎই কমিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দর্শকধারণ ক্ষমতা প্রায় ২৫ হাজার। গ্যালারিতে বসে এক সঙ্গে এতো দর্শক খেলা দেখলে ভাইরাসটি ছড়িয়ে পড়তে পারে। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে এখন সীমিত আকারে টিকিট বিক্রি করছে বিসিবি। যাতে দর্শকদের উপস্থিতি কম থাকে। আগে একজন দর্শক তিনটি টিকিট কিনতে পারতেন। এখন একজন দর্শক কেবল একটি টিকিটই কিনতে পারবেন।

হোম অব ক্রিকেটের ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা, সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিট ১৫০ টাকা, ক্লাব হাউজের টিকিট ৩০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা নির্ধারণ করেছে বিসিবি।

একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হবে ১১ মার্চ।

এ সম্পর্কিত আরও খবর