তুরিনোতে নেমে পড়লেন রোনালদো

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 23:17:36

চুক্তি হয়ে গেছে আগেই। এবার মাঠের লড়াইটাও শুরু করার পালা। তার আগে সোমবার প্রথমবারের মতো তুরিনোতে অনুশীলেন নেমে পড়লেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জুভেন্টাসের জার্সি গায়ে অনুশীলনে ঘাম ঝরালেন তিনি। যদিও প্রাক মৌসুমের ম্যাচগুলো খেলবেন না তিনি। তারপরও জুভদের ঠিকানা তুরিনোতে প্রথমবারের মতো অনুশীলন পর্ব শুরু হল ফিফার বর্ষসেরা এই ফুটবলারের।

রাশিয়া বিশ্বকাপ শেষে ১০৫ মিলিয়ন ইউরোতে চুক্তি হয় জুভেন্টাস ও রিয়াল মাদ্রিদ। চুক্তিটা ২০২২ সাল পর্যন্ত। এ সময়টাতে অনান্য সুযোগ সুবিধাসহ বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো করে বেতন পাবেন রোনালদো।

গত রোববার পুরো পরিবার নিয়ে তুরিনোতে পা রাখেন ফিফার পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। তাকে একনজর দেখতে আর স্বাগত জানাতে বিমানবন্দরে ছিল ভক্তদের উপচে পড়া ভীড়। ফুলেল শুভেচ্ছাতেই নতুন মিশন শুরু হল রোনালদোর।

অবশ্য প্রতিযোগিতামূলক ম্যাচে জুভের এই তারকা মাঠে নামবেন আরো কিছুদিন পর। ১৯ আগস্ট শিয়েভোর বিপক্ষে জুভেন্টাসের প্রথম সিরি এ ম্যাচেই মাঠে দেখা যাবে এই ফরোয়ার্ডকে। দলটি এখন যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম সফরে রয়েছে। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ শেষে করে দলটি ফিরবে ইতালিতে।

এরপরই সতীর্থদের সঙ্গে পুরোদমে অনুশীলন শুরু করবেন রোনালদো। তার আগে গার্লফ্রেন্ড জর্জিনা রদ্রিগেজ আর পরিবারের অন্যদের সঙ্গে ইতালিতে সময় কাটবে তার।

এ সম্পর্কিত আরও খবর