ফাইনালে মুখোমুখি ঢাবি ও ইবি

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 17:47:45

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২০ এর ছেলেদের হ্যান্ডবলের ফাইনালে উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ইসলামী বিশ্ববিদ্যালয়।

বিজেএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন টেকনোলজির মাঠে প্রথম সেমিফাইনালে তীব্র প্রতিদ্বন্দ্বিতার পর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ১৮-১৭ গোলে হারিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। এরপর দিনের দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয় ২৭-১৯ গোলে হারিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে।

ছেলেদের ফুটবলে প্রথম রাউন্ডে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ ৬-০ গোলে হারিয়েছে আশা ইউনিভার্সিটি বাংলাদেশকে। রয়্যাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ গোল শূন্য ড্র করেছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সঙ্গে। ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ও স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের খেলা ড্র হয়েছে ১-১ গোলে। সিসিএন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির বিপক্ষে ওয়াকওভার পেয়েছে ফার ইস্ট ইউনিভার্সিটি।

মেয়েদের ফুটবলের দ্বিতীয় রাউন্ডে গণ বিশ্ববিদ্যালয় ৫-০ গোলে হারিয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটিকে।

ছেলেদের ক্রিকেটে প্রথম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে প্রাইম এশিয়া ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটি, স্টামফোর্ড ইউনিভার্সিটি, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), আশা ইউনিভার্সিটি বাংলাদেশ, প্রাইম ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি, সাউথ ইস্ট ইউনিভার্সিটি, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

এ সম্পর্কিত আরও খবর