বঙ্গবন্ধু কর্পোরেট ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন বেক্সিমকো

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 13:10:59

দেশের বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের অংশগ্রহণে শেষ হলো বঙ্গবন্ধু কর্পোরেট ব্যাডমিন্টন ফেস্ট। প্রতিযোগিতার ওপেন ক্যাটাগরিতে মেন্স সিঙ্গেলে চ্যাম্পিয়ন হয়েছে বেক্সিমকো কমিউনিকেশন্সের ইয়াসির এবং ডাবলসে একই কোম্পানির ইয়াসির ও সালাম।

ফাইনাল খেলায় মাস্টার ডাবল চল্লিশোর্ধ্ব ক্যাটাগরিতে ইউসিবিএল’র শাহরিয়ার ও আশিক এবং মাস্টার ডাবল পয়তাল্লিশোর্ধ্ব ক্যাটাগরিতে এইচটিবিএল’র উৎস ও হারুন চ্যাম্পিয়ন হয়েছেন।

শনিবার (১৪ মার্চ) সন্ধ্যায় রাজধানীর শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেন দেন বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডি এস ফয়সাল হায়দার। এ সময় বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান, বিবিএফ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর হোসেন এবং আমরানেট’র জিএসএম মো. মনিরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের (বিবিএফ) মহাসিচব আমির হোসেন বাহার। দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম সেবাদাতা আকাশ ডিটিএইচ এ টুর্নামেন্টের স্পন্সর এবং বসুন্ধরা কিংস কো-স্পন্সর ছিল।

৪৫টি দলের অংশগ্রহণে বৃহস্পতিবার (১২ মার্চ) এ টুর্নামেন্ট শুরু হয়। ২১টি কর্পোরেট হাউজের খেলোয়াড়রা তিনটি ভিন্ন ক্যাটাগরির খেলায় অংশগ্রহণ করেন। ওপেন ক্যাটাগরিতে ২৪ বছরের বেশি বয়সী শাটলাররা মেন্স সিঙ্গেল ও ডাবল খেলায় অংশগ্রহণ করেন। মাস্টার ডাবলের দুইটি ক্যাটাগরির একটিতে ৪০ বছরের বেশি বয়সী এবং অপরটিতে ৪৫ বছরের বেশি বয়সী শাটলাররা অংশগ্রহণ করেন।

এ সম্পর্কিত আরও খবর