রান পেলেন না আশরাফুল, উইকেটশূন্য মাশরাফি

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 07:41:14

জাতীয় দলে ফেরার আশা ছাড়েন নি তিনি। যদিও ব্যাপারটা তার জন্য মিশন ইমপসিবল। নতুন মৌসুমে ওজন কমিয়ে সেই চ্যালেঞ্জটা নিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। কিন্তু বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে শুরুটাও ভালো হলো না এই তারকা ক্রিকেটারের। তবে সৈকত আলি ও নাসির হোসেনের ব্যাট কথা বলল। 

তার পথ ধরে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে অনায়াসেই হারাল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ৫৫ রানে জিতেছে তারা।

সোমবার লিগে নিজেদের প্রথম ম্যাচে ২৭৬ রান তুলে শেখ জামাল। জবাবে খেলাঘর আটকে যায় ২২১ রানে।

সাভারের বিকেএসপিতে টস হেরে ব্যাট করতে নামে শেখ জামাল। সৈকত আলি ব্যাট ঝড়ে তুলে করেন ৭৯ বলে ৮৩। এরপর নাসির ৫৬ ও অধিনায়ক নুরুল হাসান সোহানের ব্যাটে ৫৮ রান। কিন্তু হতাশ করেন আশরাফুল। ১৪ বলে মাত্র ৩ রানে সাজঘরের পথ ধরেন তিনি। ব্যাটে ব্যর্থ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও। তিনি করেন ১ রান।

৪৩ রানে ৪ উইকেট নেন খেলাঘরের ইফরান।

জবাবে নেমে দলকে হতাশই করেছেন ব্যাটসম্যানরা। শুধু জহুরুল ইসলাম করেন ৫১। ২টি করে উইকেট নিয়েছেন সোহরাওয়ার্দী শুভ ও ইলিয়াস সানি। নাসির ৬ ওভারে ১৪ রানে নেন ১ উইকেট। ৭ ওভারে ৩৪ রান দিয়ে উইকেট পাননি মাশরাফি। তবে জয় নিয়ে মাঠ ছেড়েছে তার দল।

সংক্ষিপ্ত স্কোর-

শেখ জামাল: ৫০ ওভারে ২৭৬/৯ (সৈকত ৮৩, আশরাফুল ৩, সোহরাওয়ার্দী ২৫, নাসির ৫৬, সোহান ৫৮, তানবীর ৪, মাশরাফি ১, জিয়াউর ২৪, ইলিয়াস সানি ৪, সালাউদ্দিন ৬*, ইবাদত ৩*; খালেদ ২/৪৮, টিপু ১/৫০, ইফরান ৪/৪৩, মাসুম ২/৬৪)।
খেলাঘর: ৫০ ওভারে ২২১/৯ (ইমতিয়াজ ২৯, সাদিকুর ১২, জহুরুল ৫১, ফরহাদ ৬, মিরাজ ৭, সালমান ২৪, রাফসান ৯, মাসুম ৩২, ইফরান ২৪, টিপু ৮*, খালেদ ২*; নাসির ১/১৪, সোহরাওয়ার্দী ২/২৬, ইবাদত ১/৪৫, ইলিয়াস সানি ২/৩৫, সালাউদ্দিন ২/৩৬)।
ফল: শেখ জামাল ৫৫ রানে জয়ী
ম্যাচসেরা: সৈকত আলি।

এ সম্পর্কিত আরও খবর