স্বাস্থ্য কর্মীদের জন্য খোলা নেভিলের হোটেল

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 06:27:00

করোনাভাইরাস সঙ্কট মোকাবেলায় এগিয়ে এসেছেন মহানুভব গ্যারি নেভিল। স্বাস্থ্য কর্মীদের সহায়তায় বাড়িয়ে দিয়েছেন হাত। নিজের দুই হোটেলের ১৭৬ বেডে স্বাস্থ্য কর্মীদের বিনা খরচে থাকার ব্যবস্থা করেছেন ইংল্যান্ডের সাবেক এ ডিফেন্ডার।

সাবেক সতীর্থ রায়ান গিগসের সঙ্গে মিলে ম্যানচেস্টারে অনেক দিন ধরেই হোটেল ব্যবসা চালাচ্ছেন নেভিল। সিটি সেন্টারে তাদের রয়েছে স্টক এক্সচেঞ্জ হোটেল। ওল্ড ট্রাফোর্ডে সুনাম কুড়িয়েছে দুজনের গড়া হোটেল ফুটবল।

রোববার থেকেই জনসাধারণের জন্য বন্ধ হয়ে গেছে হোটেল দুটো। শুক্রবার থেকে হোটেলের দরজা খোলা থাকবে কেবল এনএইচএস (ন্যাশনাল হেলথ সার্ভিস) ও অন্যান্য মেডিকেল স্টাফদের জন্য। গ্রেটার ম্যানচেস্টার হেলথ সার্ভিসের সঙ্গে পরামর্শ করেই এই সিদ্ধান্ত নিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এ অধিনায়ক।

নেভিল জানান, স্টাফরা আগের মতোই হোটেল পরিচালনা করবেন। কোনো স্টাফকে বাদ দেওয়া হবে না বা অবৈতনিক ছুটিতে পাঠানো হবে না। করোনায় আক্রান্তদের চিকিৎসা দিতে গিয়ে অনেক স্বাস্থ্য কর্মী নিজেরাই রয়েছেন ঝুঁকিতে। পরিবার-পরিজন থেকে দূরে থাকতে তারা এই দুই হোটেলে অবস্থান নিতে পারবেন একদম বিনা খরচে।

এর আগে একই ধরনের সিদ্ধান্ত নিয়েছে এফসি চেলসি। নিজেদের মালিকানাধীন হোটেলে এনএইসএস স্বাস্থ্য কর্মীদের থাকার ব্যবস্থা করেছে লন্ডনের এই ক্লাবটি।

এ সম্পর্কিত আরও খবর