করোনাভাইরাস: বন্ধ বাংলাদেশ হকির কার্যালয়

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 08:06:50

একদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বন্ধ করেছে তাদের প্রধান কার্যালয়। বাসা থেকেই এখন কাজ করছেন বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীরা। এ অবস্থায় করোনাভাইরাস আতঙ্কে সতর্ক বাংলাদেশ হকি ফেডারেশনও। আগামী ৩১ মার্চ পর্যন্ত পল্টনের মওলানা ভাসানী স্টেডিয়ামে অবস্থিত তাদের প্রধান কার্যালয়টি বন্ধ ঘোষণা করা হয়েছে।

ভাইরাসের সংক্রমণরোধে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বাংলাদেশ হকি ফেডারেশনের কার্যালয় বন্ধ ঘোষণা করেছেন।

এই সময়ে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সব ধরনের অনুশীলন ও খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। হকি ফেডারেশনের যে কোনো দাপ্তরিক কাজ আপাতত ঘরে বসে অনলাইনে করবেন কর্মকর্তা ও কর্মচারীরা। ফেডারেশনের কর্মকর্তা, কর্মচারীদের প্রতি নিজের ও পরিবারের সুরক্ষা নিশ্চিতকরণের অনুরোধ জানানো হয়েছে।

এরইমধ্যে আন্তর্জাতিক হকি ফেডারেশনের সভাপতি নারিন্দার ধ্রুব বাত্রা ও প্রধান নির্বাহী কর্মকর্তা থিয়েরি উইলের একটি চিঠি এফআইএইচ-এর প্রতিটি সদস্য দেশকে পাঠানো হয়েছে। যেখানে সারা বিশ্বে মহামারীর মতো ছড়িয়ে পড়া করোনাভাইরাসের বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুসরণের আহ্বান জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর