ফুটবলারদের ঘরে চেলসির ফলমূল-শাকসবজি উপহার

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 03:27:12

মাঠের লড়াই বন্ধ আগে থেকেই। করোনাভাইরাস সংক্রমণের ভয়ে হচ্ছে না অনুশীলনও। অন্য ক্লাবের ফুটবলারদের মতো এ বিপদের মধ্যে চেলসির ফুটবলাররাও গৃহবন্দী।

ক্যারিয়ারের এ কঠিন সময়ে ফিটনেস ধরে রাখাটাই এখন দায় খেলোয়াড়দের জন্য। সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কেনাকাটাও তেমন হয়ে উঠছে না। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়ায় হচ্ছে সমস্যা।

সমস্যাটা অন্য ক্লাবের ফুটবলারদের হতে পারে। কিন্তু চেলসির খেলোয়াড়দের জন্য চিন্তা কীসের? স্টামফোর্ড ব্রিজের মালিক রুশ ধনকুবের দয়ালু রোমান আব্রামোভিচ আছেন না!

ক্লাবের ফুটবলারদের যাতে পুষ্টির ঘাটতি দেখা না দেয় সেজন্য চেলসি কর্তৃপক্ষ তারকা খেলোয়াড়দের ঘরে পৌঁছে দিয়েছে ঝুড়ি ভরা কাঁচা বাজার। ট্যামি আব্রাহাম, ম্যাসন ম্যাউন্ট ও তাদের সতীর্থদের মধ্যে যারা সুপারমার্কেটে যেতে পারেননি তাদের কাছে পৌঁছে গেছে ফল আর শাকসবজি।

আঙ্গুর থেকে শুরু করে রাস্পবেরি, কলা, কমলা, অ্যাভোকাডো, আপেল, স্ট্রবেরি, ছোট আলু, লেটুস পাতা, পালং শাক, ব্রোকোলি, সবুজ মটরশুটি, মিষ্টি ভুট্টা, স্কোয়াশ, মিষ্টি আলু, বীট-পালং, আনারস, টমেটো, গাজর, ফুলকপি, লাল মরিচ, লাল পেঁয়াজ, ডিম কি দেইনি ক্লাব! দলের ফুটবলারদের ফিট রাখতেই কর্তৃপক্ষের এ কর্মযজ্ঞ।

এ সম্পর্কিত আরও খবর