ওয়ার্নের চোখে পাকিস্তানের সেরা একাদশের নেতৃত্বে ওয়াসিম

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 07:37:46

করোনাভাইরাসে ঘরবন্দী শেন ওয়ার্ন দারুণ সব কাজ নিয়ে হাজির। একদিন আগেই ঘোষণা করেছেন তার চোখে সেরা ভারতীয় একাদশ। যেখানে নেতৃত্বে রেখেছেন সৌরভ গাঙ্গুলিকে। এবার পাকিস্তানের সেরা এগার ক্রিকেটার বেছে নিয়েছেন ওয়ার্ন। এখানেও তিনি যাদের বিপক্ষে খেলেছেন তাদের থেকেই নির্বাচন করেছেন সেরা ১১।

ওয়ার্নের চোখে সেরা পাকিস্তানি একাদশের অধিনায়ক ওয়াসিম আকরাম। বলছিলেন, ‘আমার দেখা সেরা বোলার ওয়াসিম আকরাম। বল হাতে ওর স্কিল অন্য সবার চেয়ে আলাদা ছিল।’ ১০৪ টেস্ট খেলে ওয়াসিম নিয়েছেন ৪১৪ উইকেট, ৩৫৬ ওয়ানডেতে নেন ৫০২ উইকেট।

কিংবদন্তি এই স্পিনার তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম লাইভে ঠিক করেছেন এই একাদশ। যেখানে ব্যাটসম্যান হিসেবে দলে উঠে এসেছেন সাঈদ আনোয়ার, আমির সোহেল, মোহাম্মদ ইউসুফ, ইনজামাম-উল-হক ও ইউনুস খান।

উইকেটরক্ষক হিসেবে দলে উঠেছেন মঈন খান। পেস বোলার হিসেবে ওয়ার্ন দলে রেখেছেন ওয়াসিম আকরাম, শোয়েব আখতার আর ওয়াকার ইউনুসকে। স্পিন ডিপার্টমেন্টে রয়েছেন সাকলাইন মুশতাক ও মুশতাক আহমেদ।

শেন ওয়ার্নের চোখে সেরা পাকিস্তানি একাদশ-

আমির সোহেল, সাঈদ আনোয়ার, মোহাম্মদ ইউসুফ, ইনজামাম-উল-হক, ইউনুস খান, মঈন খান (উইকেটরক্ষক), ওয়াসিম আকরাম (অধিনায়ক), সাকলাইন মুশতাক, মুশতাক আহমেদ, ওয়াকার ইউনুস ও শোয়েব আখতার।

আরও পড়ুন-

ওয়ার্নের একাদশে অধিনায়ক সৌরভ

এ সম্পর্কিত আরও খবর