মা-প্রেমিকার সঙ্গে দুস্থদের ত্রাণ দিলেন ডগলাস কস্তা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 16:07:41

জুভেন্টাসের অনুমতি নিয়েই জন্মভূমি ব্রাজিলে ফিরেছেন ডগলাস কস্তা। কিন্তু দেশে ফিরেও ঘরবন্দী হয়েই থাকতে হচ্ছে এ তারকা ফুটবলারকে। কারণ প্রাণঘাতী করোনাভাইরাস রাজ্যত্ব শুরু করেছে দক্ষিণ আমেরিকার এ দেশটিতেও।

কিন্তু গরীব-দুঃখীদের কথা মনে পড়লে কি আর ঘরে বসে থাকা যায়? তাই তো মহাবিপর্যয়ের ঝুঁকি মাথায় নিয়েও লকডাউনের মাঝেই মা ও প্রেমিকাকে সঙ্গী করে বেরিয়ে পড়লেন কস্তা। দিলেন মানবতার ডাকে সাড়া। খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ালেন মানবিক সহায়তা নিয়ে।

গাড়ি ভরে দুস্থ ও অসহায় মানুষের জন্য নিয়ে যান ত্রাণ সামগ্রী। ২৯ বছরের এ তারকা উইঙ্গার মানব সেবার কাজে বেরিয়ে বেশ খুশীই হয়েছেন। মা মারলিন কস্তা ডি সুজা এবং বান্ধবী নাথালিয়া ফেলিক্সের সঙ্গে তোলা হাস্যোজ্জ্বল ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তার প্রমাণও দিয়েছেন। মডেল ফেলিক্সও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন।

 
 
 
View this post on Instagram

Acordamos hoje em meio toda essa confusão com uma vontade e um desejo ainda maior de ajudar ao próximo! Resumo do nosso dia ♥️

A post shared by ⚡️DC11⚡️ Fé Em Deus (@douglascosta) on

ব্রাজিলে এখনো পর্যন্ত ১৪ হাজার ৪৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৬৮৮ জন।

 
 
 
View this post on Instagram

Resumo do nosso dia !! Ajudando quem precisa “Tudo o que fizerem, façam de todo o coração, como para o Senhor, e não para os homens, Colossenses 3:23 “

A post shared by NATHÁLIA FELIX (@nathaliafelix) on

এ সম্পর্কিত আরও খবর