সুবিধাবঞ্চিতদের সহায়তায় সাকিবের ২০ লাখ টাকার তহবিল

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 16:05:28

নিজের ফাউন্ডেশনের মাধ্যমে দেশের স্বনামধন্য বিভিন্ন হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটে করোনাভাইরাস শনাক্তকরণ কিটের ব্যবস্থা করেছেন সাকিব আল হাসান। মহতী এই কাজের জন্য কনফিডেন্স গ্রুপকে সঙ্গী করে বাংলাদেশ ক্রিকেটের এ মহাতারকা গড়েছেন ২০ লাখ টাকার তহবিল।

তার আগে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গড়ে দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়ে ছিলেন বিশ্ব ক্রিকেটের উজ্জ্বলতম নক্ষত্র সাকিব। লক্ষ্যটা সামনে রেখে করোনাভাইরাস সঙ্কট মোকাবেলা করতে দ্য ডেইলি স্টার, Sheba.xyz এবং সমকালের যৌথ উদ্যোগ ‘মিশন সেভ বাংলাদেশ’ এর সঙ্গে পার্টনারশিপ গড়েন এ ক্রিকেট সুপারস্টার। কথা দিয়ে রাখলেন সেই কথা।

মিশন সেভ বাংলাদেশের সহযোগিতায় সাকিব আল হাসান ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত মানুষের জন্য ২০ লাখ টাকার তহবিল সংগ্রহ করেছে। নিজের অফিসিয়্যাল ফেসবুক পেজে সেই খবর জানিয়ে বিশ্বসেরা এই অলরাউন্ডার অন্যদেরও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানালেন।

ফেসবুকে সাকিব লিখেন, ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন, মিশন সেভ বাংলাদেশ এর সহযোগিতায় এই ভয়াবহ সময়ে জাতির সুবিধাবঞ্চিত নাগরিকদের সহায়তার জন্য ২০,০০,০০০.oo (২০ লাখ) টাকার আরও একটি তহবিল সংগ্রহ করেছে।’

‘আপনার ব্যক্তিগত যোগ্যতা এবং সামর্থ্য অনুসারে বিশ্বাসযোগ্য সংস্থাগুলির মাধ্যমে বাড়িয়ে দিন আপনার সহযোগিতার হাত যা উপকারে আসতে পারে সেসব সুবিধাবঞ্চিত মানুষের।’

এ সম্পর্কিত আরও খবর