পুলিশের পোশাকে শচীন-শেবাগ-কোহলিরা

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-30 18:12:00

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সামিল গোটা বিশ্ব। প্রাণঘাতি এই ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে লড়ে যাচ্ছেন সবাই। এই যুদ্ধে স্বাস্থ্যকর্মীদের পরই বড় ভূমিকা রাখছে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী। ভারতেও একই দৃশ্যপট। লকডাউনে সবাইকে ঘরে রাখতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন পুলিশ বাহিনীর সদস্যরা। তাদের সম্মান জানিয়ে অভিনব এক পোষ্টার প্রকাশ করল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্স।

যদিও করোনার কারণে এবারের আইপিএল যে হচ্ছে না সেটা অনেকটাই নিশ্চিত। প্রতিটি ক্রিকেটারই এখন ঘরবন্ধী। লকডাউনের কারণে ঘরেই সময় কাটছে বিরাট কোহলিদের। ফিটনেস ঠিক রাখতে বাসাটাকেই জিম বানিয়ে ফেলেছেন অনেকে।

তবে লকডাউনের মধ্যেও অবসর নেই পুলিশকর্মীদের। চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি করোনা প্রতিরোধে বড় ভূমিকা রাখছেন তারা। সেই পুলিশকর্মীদের প্রতি এরইমধ্যে কৃতজ্ঞতা জানিয়েছেন হার্দিক পান্ডিয়ারা। এবার ভারতীয় পুলিশকর্মীদের সম্মান জানিয়ে একটি পোষ্টার প্রকাশ করল মুম্বাই ইন্ডিয়ান্স।

সেই পোষ্টারে রয়েছেন সাবেক বর্তমানের অনেক তারকা ক্রিকেটার। ভারতীয় পুলিশের খাঁকি পোশাকে ১১জনের দলে দেখা মিলল শচীন টেন্ডুলকার, বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, বিরাট কোহলি, হরভজন সিং, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজার মতো তারকাদের। যারা রাস্তায় দাঁড়িয়ে আইন শৃংখলা নিয়ন্ত্রণ করছেন!

অবশ্য এর আগেই মুম্বাই পুলিশ ও দিল্লি পুলিশকে শ্রদ্ধা জানিয়েছেন বিরাট কোহলি আর রোহিত শর্মার মতো তারকা ক্রিকেটাররা। একইসঙ্গে সবাইকে ঘরে থাকার পরামর্শও দিয়েছেন। গৃহবন্ধী থাকলেই কেবল করোনাভাইরাস সংক্রমণ থেকে রক্ষা করা যাবে নিজেকে।

এ সম্পর্কিত আরও খবর