স্বাস্থ্যকর্মীদের প্রতি মেসির শ্রদ্ধা-কৃতজ্ঞতা-ভালবাসা

বিবিধ, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-29 04:27:30

পুরো বিশ্ব এক অর্থে এখন যুদ্ধক্ষেত্র। আর এই যুদ্ধক্ষেত্রের অগ্রগামী যোদ্ধা হচ্ছে স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকরা। বিশ্বজুড়ে করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ে লড়াকু এই স্বাস্থ্যকর্মীদের অবদানের কথা স্বীকার করে তাদের প্রতি অসীম শ্রদ্ধা ও ভালবাসা জানিয়েছেন লিওনেল মেসি।

বিশ্ব স্বাস্থ্যকর্মী সপ্তাহ সমাপ্তি উপলক্ষে মেসি নিজের ইনস্টাগ্রামে এই সম্মান ও ভালবাসার কথা জানিয়ে লিখেছেন-‘স্বাস্থ্য কর্মীদের সবার প্রতি আমি কৃতজ্ঞতা ও ভালবাসা জানাচ্ছি। নিজ পরিবার থেকে বিছিন্ন থেকে দিন-রাত পরিশ্রম করে এই অজানা তারকারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, যাতে আমরা সবাই কোভিড-১৯ থেকে নিরাপদ থাকতে পারি। ইউনিসেফের সঙ্গে একত্রিত হয়ে আমি তাদের সবার প্রতি ভালবাসা ও সম্মান জানাচ্ছি।’

করোনাভাইরাসের কারণে বিশ্বের অন্যান্য দেশের মতো স্পেনের লা-লিগা এখন স্থগিত হয়ে রয়েছে। এই লিগে মেসির দল বার্সেলোনা ২৭ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে। করোনাভাইরাসের এই দুর্যোগময় পরিস্থিতি সামাল দিতে বিশ্বের আরও অনেক তারকা ফুটবলারের মতো মেসিও এগিয়ে এসেছেন। স্বেচ্ছায় বার্সেলোনা থেকে নিজের বেতন কমিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন তিনিও।

করোনাভাইরাসে এখন পর্যন্ত বিশ্বে ১ লাখ ১৪ হাজারের বেশি মানুষ মারা গেছে। আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেছে ১৮ লাখ। স্পেনে এই ভাইরাসে মারা গেছে ১৭, ৪৮৯ জন। দেশটিতে আক্রান্তের সংখ্যা ১৬৯,৪৯৬ জন।

এ সম্পর্কিত আরও খবর