ক্রিকেটার ইমরুল কায়েসের বাবার দাফন সম্পন্ন

ক্রিকেট, খেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-26 22:08:18

জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের বাবা বানি আমিন বিশ্বাসের (৫৮) দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) সকালে ঢাকা থেকে তার মরদেহ মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের বাড়িতে পৌঁছায়। সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ বাড়ির সামনে জানাজা অনুষ্ঠিত হয়।

সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে আগেই জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। তাই শুধুমাত্র পরিবারের স্বজনরা জানাজায় অংশ নেন।

জানাজা অনুষ্ঠানে ইমরুল কায়েস তার বাবার আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন। এছাড়া দেশের দুর্যোগ মুহূর্তে সবাইকে নিয়ে জানাজায় অংশ নিতে না পারায় সবার কাছ থেকে ক্ষমা চেয়েছেন তিনি।

সকাল থেকেই বাড়ির আশপাশসহ বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা যায়। পরে গ্রাম্য কবরস্থানে বানি আমিন বিশ্বাসের মরদেহ দাফন করা হয়।

স্বজনরা ইমরুল কায়েসের বাবার জানাজায় অংশ নেন

পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, দেশের এ দুর্যোগ মুহূর্তে যাতে করোনা কোনোভাবে সংক্রমিত না হয়, সে লক্ষ্যে জানাজায় সাধারণ মানুষের অংশ গ্রহণ নিষিদ্ধ করা হয়।

গেল ২৩ মার্চ দুপুরে মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের বাড়ি থেকে মেহেরপুর শহরের যাওয়ার পথে শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ যান নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন বানি আমিন বিশ্বাস। তাকে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে এবং ওইদিনই হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যান ইমরুল
কায়েস। দুর্ঘটনায় তার হাত-পা ও মাথায় গুরুতর আঘাত লাগে। তার উন্নত চিকিৎসা চলছিল। রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এ সম্পর্কিত আরও খবর