কোমায় করোনা আক্রান্ত সাম্বিয়া

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 09:44:48

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ফরাসি ফুটবলার জুনিয়র সাম্বিয়া। ফ্রান্সের একটি হাসপাতালে চিকিৎসা চলছে মন্তেপেলিয়ারের এই মিডফিল্ডারের। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। সাম্বিয়ার এজেন্ট খবরটা নিশ্চিত করেছে। ক্লাব কর্তৃপক্ষ খবরটি জানালেও সাম্বিয়ার নাম উল্লেখ করেনি।

ফরাসি লিগ ওয়ানের প্রথম ফুটবলার হিসেবে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হলেন সাম্বিয়া। মঙ্গলবার থেকে হাসপাতালের বেডেই সময় কাটছে তার। এখন কৃত্রিম কোমায় রাখা হয়েছে সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকান বংশোদ্ভূত খেলোয়াড় সাম্বিয়াকে।

এজেন্ট ফ্রেডেরিক গুয়েরা জানান, সাম্বিয়া অবশ্যই কেনাকাটা করার সময় করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার থেকে তার অবস্থা স্থিতিশীল। শারীরিক অবস্থা খারাপও হয়নি আবার উন্নতিও হয়নি।

গুয়েরা আরো জানান, তিন দিন মারাত্মক ডায়রিয়ার পর মঙ্গলবার হাসপাতালে যান সাম্বিয়া। প্রথমবার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসে। বুধবার সকালে হাসপাতাল ছাড়ার সময় ফুসফুসে সমস্যা দেখা দিলে তার শারীরিক অবস্থার অবনতি হয়। হাসপাতাল ছাড়লে রাস্তায় জটিলতা প্রকট হয়ে দেখা দেয়। পরে আগের হাসপাতালে ফিরে যান। কোমায় পাঠানোর আগে সাম্বিয়া হাসপাতাল বদল করেন দুইবার। ফের পরীক্ষা করলে রিপোর্ট করোনা পজিটিভ আসে।

এ সম্পর্কিত আরও খবর