করোনায় ক্রিকেটারদের অনলাইন ক্লাসে কিংবদন্তিরা

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 07:44:14

করোনাভাইরাস যাপিত জীবনের সবকিছুই পাল্টে দিয়েছে। সংক্রমণ থেকে বাঁচতে মানুষ এখন গৃহবন্ধী। বন্ধ প্রায় সবকিছুই। খেলার দুনিয়াতেও একই অবস্থা। মাঠ মুখী হতে পারছেন না খেলোয়াড়রা। এ অবস্থায় ঘরেই নিজেদের ফিটনেস ঠিক রাখতে লড়ে যাচ্ছেন সবাই।

পাকিস্তানেও এর ব্যতিক্রম হচ্ছে না। করোনাভাইরাস থেকে বাঁচতে চলছে লকডাউন। এ অবস্থায় ক্রিকেটারদের ব্যস্ত রাখতে উদ্যোগ নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ক্রিকেটারদের জন্য অনলাইন ক্লাস চালু করেছে তারা। আর অনলাইনে কোচিং দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে ওয়াসিম আকরাম, মোহাম্মদ ইউসুফ, জাভেদ মিয়াদাদের মতো কিংবদন্তিদের।

সন্দেহ নেই ভাল উদ্যোগ। যেখানে এই কিংবদন্তিরা ছাড়াও অনলাইনে পাকিস্তান জাতীয় দলের ক্রিকেটারদের ক্লাস নেবেন শোয়েব আখতার, মঈন খান, মুশতাক আহমেদ, রশিদ লতিফ, ইউনিস খান। শুধু জাতীয় দলই নয়, বয়স ভিত্তিক জাতীয় দলের ক্রিকেটাররাও এই অনলাইন ক্লাসের সুযোগ পাচ্ছেন।

জাভেদ মিয়াদাদ, ওয়াকার ইউনিস আর মোহাম্মদ ইউসুফ নেনে তিনটি সেশনে ২১ ব্যাটসম্যানের ক্লাস। ১৩ জন পেসারকে টিপস দেবেন ওয়াসিম আকরাম ও শোয়েব আখতার। ৬ জন স্পিনারের জন্য থাকবেন মুশতাক আহমেদ। পাঁচ উইকেটকিপারকে অনলাইনে ক্লাস করাবেন মঈন খান ও রশিদ লতিফ!

সব মিলিয়ে করোনার এই দুঃসময়ে দারুণ উদ্যোগই নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড!

এ সম্পর্কিত আরও খবর