ফের অধিনায়ক হওয়ার খবর উড়িয়ে দিলেন ডি ভিলিয়ার্স

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 11:13:19

এবি ডি ভিলিয়ার্স অবসর ভেঙে ফিরতে চান জাতীয় দলে। আন্তর্জাতিক ক্রিকেটে ফের প্রতিনিধিত্ব করতে চান দক্ষিণ আফ্রিকার। প্রোটিয়া ক্রিকেট ডিরেক্টর হিসেবে গ্রায়েম স্মিথের দায়িত্ব নেওয়ার পর ডি ভিলিয়ার্সের ফেরার সম্ভাবনা জোরাল হয়েছে।

দেশের জার্সি গায়ে তুলতে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কর্তা-ব্যক্তিদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন। তার কথা চলছে কোচ মার্ক বাউচারের সঙ্গেও। তবে হঠাৎ করেই ফিরতে চান না ক্রিকেট মেগাস্টার ডি ভিলিয়ার্স। নিজেকে ক্রিকেট মাঠের লড়াইয়ের জন্য প্রস্তুত করে তবেই ফিরবেন।

এরই মধ্যে একটি খবর রটে যায়। ডি ভিলিয়ার্স শুধু আন্তর্জাতিক ক্রিকেটেই ফিরবেন না। মাঠে ফিরে কাঁধে তুলে নিবেন দেশের ক্রিকেট দলের নেতৃত্ব। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) থেকে এমন প্রস্তাবই পেয়েছেন তিনি।

কিন্তু খবরটা মোটেই সত্য নয়। পুরোটাই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন ডি ভিলিয়ার্স নিজেই। এক টুইট বার্তায় বিশ্বের অন্যতম সেরা এ ব্যাটার জানান, ‘বিভিন্ন রিপোর্টে এসেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমাকে প্রোটিয়াদের নেতৃত্ব দিতে বলেছে। খবরটা সত্য নয়। কোনটা বিশ্বাস করা যায় এটা জানাই এখন কঠিন। মাথা-খারাপ করা সময়। সবাই নিরাপদ থাকুন।’

এ সম্পর্কিত আরও খবর