শোয়েব আখতারের ‘দিবাস্বপ্ন’

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 16:24:59

শিরোনাম দেখে কি বিস্মিত? কি এমন স্বপ্ন দেখছেন শোয়েব আখতার যা কিনা অলীক ভাবনা! এবার শুনুন- ভারতের বোলিং কোচ হতে চাইছেন শোয়েব আখতার।

ইচ্ছেটা যে দিবাস্বপ্ন তা বলার অপেক্ষা রাখে না। কারণ ভারতের সঙ্গে যে তার দেশ পাকিস্তানের সম্পর্কটা বৈরী। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) কখনোই প্রতিবেশী দেশ থেকে কোচ নেবে না। পাকিস্তানের খেলোয়াড়দের জন্য আইপিএলের দরজা তো বন্ধ অনেক দিন ধরেই।

তারপরও রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত পেসার শোয়েব আখতার নিজের ইচ্ছের কথা জানিয়ে রাখলেন। পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার ভারতের বোলিং কোচ হতে চাইছেন। সোশাল মিডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ইচ্ছার কথা জানান তিনি।

সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় ভবিষ্যতে ভারতীয় বোলারদের সঙ্গে যুক্ত হতে চান? তারকা পেসার শোয়েব বলেন, ‘অবশ্যই, আমি এটা চাই। আমার কাজই হল জ্ঞান ভাগাভাগি করা। জীবনে যা শিখেছি তা সবার মধ্যে ভাগ করে দিতে চাই আমি। নিজের মতো আরও দ্রুততম বোলার তৈরি করতে চাই আমি। ব্যাটসম্যানদের ভয় পাইয়ে দেওয়াটাই তো আমার কাজ।’

অথচ ভারতীয় দলের কোচ হওয়ার সম্ভাবনাটা শূন্যের কোটায়। তাকে প্রকাশ্যে পছন্দ করে এমন ভারতীয় ক্রিকেটার নেই বললেই চলে। তারপরও শোয়েব নিজের ইচ্ছের কথা জানালেন। জাতীয় দল না হলেও শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের বোলিং কোচ হতে চান তিনি। এক সময় অবশ্য এই দলের হয়ে খেলেছেনও শোয়েব।

এ সম্পর্কিত আরও খবর