ইতালিতে ফিরে স্বেচ্ছা-অন্তরণে ইব্রাহিমোভিচ

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 16:57:10

গত সপ্তাহে ইতালিয়ান লিগে শুরু হয়েছে ব্যক্তিগত অনুশীলন। এখন চলছে দলীয় অনুশীলনের চিন্তা-ভাবনা। ইতালি সরকার অবশ্য ১৮ মে থেকে গ্রুপ অনুশীলনের অনুমতি দিয়েছে। তবে সঙ্গে জুড়ে দিয়েছে শর্ত। মেডিকেল প্রটোকলের সঙ্গে মানিয়ে নিতে হবে অবশ্যই।

তাই সুইডেন থেকে ইতালি ফিরেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তবে দুই মাস পর জন্মভূমি থেকে ফিরেই প্রিয় দল এসি মিলানের সঙ্গে যোগ দিচ্ছেন না এ তারকা স্ট্রাইকার।

স্বাস্থ্যবিধি মেনেই মিলানে পৌঁছান সুইডিশ এই ফুটবল তারকা। তার মুখে মাস্ক আর হাতে ছিল গ্লাভস। এসে মিলানেল্লোর ট্রেনিং সেন্টারে রিপোর্টও করেছেন। তবে ধারণা করা হচ্ছে, সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার আগে নিয়ম মেনে দুই সপ্তাহ অন্তরণে থাকবেন।

ইতালি তথা ইউরোপজুড়ে করোনা মহামারী ছড়িয়ে পড়ায় সেরি এ বন্ধ হয়ে গেলে ১২ মার্চ সুইডেনে ফিরে যান ইব্রা। তবে নিজের মালিকানাধীন স্বদেশী ক্লাব হ্যামারবাইয়ের ফুটবলারদের সঙ্গে চালিয়ে যান অনুশীলন। কেননা সুইডেনে লকডাউনের তেমন কোনো কড়াকড়ি ছিল না।

গত সপ্তাহে মাতৃভূমি পর্তুগাল থেকে ইতালি ফিরেছেন জুভেন্টাস মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। নিয়ম মেনে এখন তিনি আছেন ১৪ দিনের স্বেচ্ছা-অন্তরণে।

এ সম্পর্কিত আরও খবর