লকডাউনে কার্ডবোর্ড খেয়েছেন বালোতেল্লি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 12:57:01

করোনাভাইরাস লকডাউনে সবাই সমস্যায় পড়ে গেছেন। দুস্থ ও অভাবী থেকে সামর্থ্যবান মানুষও যোগ দিয়েছেন এই তালিকায়। বিশেষ করে লকডাউনের শুরুর দিকে সমস্যাটা ছিল প্রকট। অন্যদের মতো বেকায়দায় পড়ে গিয়েছিলেন ইতালিয়ান ফুটবলার মারিও বালোতেল্লিও।

বালোতেল্লির কন্যা চলে যায় নেপলসে, ছেলে জুরিখে। বয়স হয়ে যাওয়ায় মাকে রেখে ছিলেন সুরক্ষিত জায়গায়। আর বাচ্চাদের নিয়ে তার ভাই ছিলেন কোয়ারেন্টিনে। ফলে প্রথম কয়েক সপ্তাহ এ তারকা স্ট্রাইকার বাসায় পুরোপুরি একা হয়ে পড়েন।

রান্না করতে না পারায় চরম খাবার সঙ্কটে পড়ে যান। তাই হাতের কাছে যা পেয়েছেন সেটাই খাওয়ার চেষ্টা করেছেন। পরে অবশ্য বাইরে থেকে খাবার আনার ব্যবস্থা করেন। এনিয়ে ম্যানসিটি ও লিভারপুলের সাবেক ফরওয়ার্ড বালোতেল্লি বলেন, ‘আমি মূলত কার্ডবোর্ড (কাগজের বক্স) খাচ্ছিলাম। প্রথম তিন দিন দেয়ালের টুকরো খাওয়ার চেষ্টা করেছি। কারণ আমি কিছু রান্না করতে পারি না। সৌভাগ্যবশত পরে বাইরে থেকে খাবার আনার ব্যবস্থা করতে পেরেছিলাম।’

বাসায় রানিং মেশিন না থাকায় অনুশীলনও করতে পারছিলেন না এফসি ব্রেসিয়ার এই তারকা ফুটবলার। তাই অনুমতি না থাকা সত্ত্বেও এসি মিলানের সাবেক খেলোয়াড় বালোতেল্লি লকডাউনের মধ্যে বাসার কাছের পার্কে গিয়ে দৌড়েছেন।

এ সম্পর্কিত আরও খবর