অগসবার্গের ফুটবলাররা মাঠে, কোচ হার্লিচ অন্তরণে

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 00:51:34

কোচ হাইকো হার্লিচ এফসি অগসবার্গের প্রধান কোচ হিসেবে নিয়োগ পান ১০ মার্চ। উলফসবার্গের বিপক্ষে হোম ম্যাচ দিয়ে জার্মান লিগে অভিষেক হওয়ার কথা ছিল তার। কিন্তু করোনাভাইরাসের ছোবলে পিছিয়ে যায় তার অভিষেক পর্ব।

শনিবার (১৬ মে) থেকে স্থগিত বুন্দেসলিগা পুনরায় শুরু হচ্ছে। এদিন অগসবার্গ মোকাবেলা করবে উলফসবার্গকে। কিন্তু এই ম্যাচ দিয়েও অভিষেক হচ্ছে না ফুটবল গুরু হাইকো হার্লিচের।

লিগ ফুটবল ফের মাঠে গড়ানোর আগেই কান্ড ঘটিয়ে ফেলেছেন হার্লিচ। শনিবার দল মাঠে নামবে, কিন্তু টাচলাইনে থাকা হচ্ছে না তার। শুক্রবার দলীয় অনুশীলনেও থাকতে পারবেন না। কারণ অন্তরণে থাকার নিয়ম ভেঙ্গেছেন তিনি।

লিগ শুরুর আগে পুরো দল হোটেলে অন্তরণে থেকে অনুশীলন করে যাচ্ছে। কারণ ফুটবলার বা কোচিং স্টাফদের কারোর বাইরে যাওয়ার অনুমতি নেই। কিন্তু অন্তরণে থাকার সেই নিয়ম লঙ্ঘন করে টিম হোটেল ছেড়ে টুথপেস্ট ও স্কিন ক্রিম কিনতে সুপারমার্কেটে গিয়ে ছিলেন হার্লিচ। বাইরে যাওয়ার আগে ও পরে স্বাস্থ্যবিধি মানলেও এখন অন্তরণেই থাকতে হচ্ছে তাকে। করোনা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার আগ পর্যন্ত দল থেকে আলাদাই থাকতে হবে তাকে।

অগসবার্গ কর্তৃপক্ষ জানিয়েছে, খেলোয়াড় ও স্টাফদের নিয়মিত করোনা পরীক্ষা করা হবে। দুটি পরীক্ষায় নেগেটিভ আসলেই কেবল হার্লিচ অনুশীলনে ফিরতে পারবেন।

অগসবার্গ এখন বুন্দেসলিগার পয়েন্ট তালিকার ১৪তম স্থানে রয়েছে। অবনমন অঞ্চল থেকে পাঁচ পয়েন্ট ওপরে রয়েছে তারা।

এ সম্পর্কিত আরও খবর