শিশু ছেলেকে বালিশ চাপায় হত্যা, খুনী ফুটবলার বাবা!

ফুটবল, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-27 12:31:30

এও কি সম্ভব?

নিজ হাতে নিজ ছেলেকে খুন। তাও আবার সেই ছেলের বয়স মাত্র পাঁচ! মুখে বালিশ চেপে নিজের নিষ্পাপ ছেলেকে খুন করেছেন এক নিষ্ঠুর বাবা। পেশায় ফুটবলার এই খুনী বাবা নিজে আবার খুনের পুরো ঘটনা স্বীকারও করে নিয়েছেন। ভয়াবহ খুনের এই ঘটনা ঘটেছে তুরস্কে। খুনী বাবার নাম সেভার টোকটাস।

৩২ বছর বয়সী তুর্কি ফুটবলার সেভার টোকটাস পুলিশের কাছে ছেলেকে খুনের কারণ হিসেবে যে ব্যাখ্যা দিয়েছেন সেটা শুনে তদন্ত কর্মকর্তারাও পর্যন্ত হতবাক, বিস্মিত!

- কেন নিজের ফুলের মতো নিষ্পাপ ছেলেকে খুন?

সেভার টোকটাস বলছেন- ‘আমি আমার ছেলেকে ভালোবাসতাম না!’

কি ভয়াবহ! শুধু এই কারণে কি কেউ নিজের শিশু বাচ্চাকে খুন করতে পারে?

হাসপাতালের বিছানায় শোয়া পাঁচ বছরের ছেলে কাশিমকে মুখে বালিশ চাপা দিয়ে খুন করেন সেভার। একটানা পনের মিনিট পুরো শক্তি দিয়ে বালিশ চেপে রেখে নিষ্ঠুর উন্মাদনায় ছেলেকে খুন করে এই পাষাণ। ছেলে নড়াচড়া করছে না দেখে এরপর অভিনয় শুরু করে সেভার। ডাক্তারকে ডেকে এনে বলে- আমার ছেলে শ্বাস নিতে পারছে না। চিকিৎসকরা তাকে বাঁচানোর অনেক চেষ্টা চালান। কিন্তু ঘণ্টা দু’য়েকের মধ্যে কাশিম মারা যায়।

ঠাণ্ডা মাথায় ছেলেকে খুন করেও কোনো অনুশোচনা নেই নিষ্ঠুর সেভারের।

জ্বর ও সর্দিতে আক্রান্ত কাশিমকে ২৩ এপ্রিল তুরস্কের একটি হাসপাতালে ভর্তি করায় তার বাবা সেভার টোটকাস। করোনা উপসর্গ আছে এই আশঙ্কায় বাবা এবং ছেলে উভয়কে হাসপাতালে আলাদা করে রাখা হয়। সেই দিনই ছেলেকে একাকী হাসপাতালের বিছানায় খুন করে তার নিষ্ঠুর বাবা।

করোনা উপসর্গ থাকায় পাঁচ বছরের কাশিমের মৃত্যু নিয়ে চিকিৎসকও তেমন সন্দেহ কিছু করেননি। যদিও মৃত্যুর পরে তার করোনা টেস্ট নেগেটিভ প্রমাণিত হয়।

ছেলেকে খুনের ১১ দিন পরে নিজের অপরাধ স্বীকার করে তার বাবা সেভার টোকটাস। নিজের স্বীকারোক্তিতে সেভার বলেন- ‘মিনিট পনের মুখে বালিশ চাপা দিয়ে রাখার পর যখন দেখি সে (কাশিম) নড়াচড়া করছে না, তখন আমি চিৎকার করে ডাক্তারকে ডাকি। মূলত কেউ যেন আমাকে সন্দেহ না করে সেজন্যই তখন আমি এই অভিনয় করি। না, আমি কিন্তু পাগল নই। খুনটা করেছি কারণ শুধু একটাই- আমি আমার ছেলেটাকে ভালোই বাসতাম না!’

খুনী সেভারকে তুরস্ক পুলিশ আটক করেছে। নিহত কাশিমের ময়না তদন্তের ব্যবস্থাও নেওয়া হয়েছে।

ফুটবলার সেভার টোকটাস ২০০৭ থেকে ২০০৯ সাল পর্যন্ত তুরস্ক ফুটবলের শীর্ষস্থানীয় সুপার লিগে খেলেছেন হেক্কেপ্টে জার্সি গায়ে।

এ সম্পর্কিত আরও খবর