করােনা সঙ্কটে অসহায়দের পাশে দুর্জয়-সুজনরা

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 23:49:46

কথা রাখল ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসােসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। করোনা সঙ্কটে দেশব্যাপী সাবেক, বর্তমান ক্রিকেটার ও ক্রিকেট পরিবারের মধ্যে ১৭ লাখ ৩ হাজার টাকার আর্থিক সহায়তা আর রাজধানীতে বসবাসরত ৬০০ অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছে তারা। এই সঙ্কটে অসহায়দের পাশে আছেন নাঈমুর রহমান দুর্জয় ও খালেদ মাহমুদ সুজনের মতো বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা।

কোয়াব দেশের এই সঙ্কটময় মুহূর্তে সাবেক ও বর্তমান ক্রিকেটার, সংগঠক ও ক্রিকেটপ্রেমীদের নিয়ে আর্থিক তহবিল সংগ্রহের উদ্যোগ নিয়েছিল। তারই ধারাবাহিকতায় রোববার দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম সংলগ্ন বিসিবি একাডেমি মাঠে জড়ো হয়েছিলেন প্রতিষ্ঠানের কর্মকর্তারা। সেখানেই দেশের সাবেক ও বর্তমান ক্রিকেটার, সংগঠক, কোচ, আম্পায়ার, স্কোরার, গ্রাউন্ড স্টাফ, টিম বয়সহ ক্রিকেট পরিবারের ৩৯৬ জনকে সর্বমােট ১৭ লাখ ৩ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

একই সঙ্গে ঢাকায় বসবাসরত অসহায়-দুস্থ ৬০০ পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এই তথ্য দিয়েছেন কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল।

'করােনা সঙ্কটে কোয়াবের প্রচেষ্টা' নামক এই সহায়তা কার্যক্রমে উপস্থিত ছিলেন কোয়াবের সভাপতি নাঈমুর রহমান দুর্জয় এমপি, সহ-সভাপতি খালেদ মাহমুদ সুজন, আতহার আলী খান, হাবিবুল বাশার সুমন, সানোয়ার হােসেন, সেলিম শাহেদ, হাসিবুল হােসেন শান্ত, মােহাম্মদ আলী, আহসান উল্লাহ হাসান, জি এম ফয়সাল রবিন, জামাল বাবুসহ অনেকেই।

আর্থিক সহায়তা পাওয়াদের নাম ও পরিচয় যথাসম্ভব গােপন রাখতে কোয়াবের পক্ষ থেকে সর্বোচ্চ তৎপরতা ও সতর্কতা গ্রহণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর