রাতে তামিমের টক শো’র বিশেষ অতিথি ওয়াসিম আকরাম

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 11:11:06

লকডাউনে ঘরে বসেই ক্রিকেট অনুরাগীদের চমকে দিচ্ছেন তামিম ইকবাল। মুশফিকুর রহিমকে নিয়ে ইনস্টাগ্রাম লাইভে আসার মাধ্যমে তারকা ওপেনারের চমক দেখানোর শুরু। দিন যত গড়াচ্ছে তার চমক তত যেন বেড়ে যাচ্ছে। তার ফেসবুক লাইভ সেশনে একে একে হাজির হন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্যাপ্টেন ফাফ ডু প্লেসিস, ভারতীয় বিস্ফোরক উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মা ও টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি।

মঙ্গলবার (১৯ মে) রাত সাড়ে দশটায় তামিমের লাইভ টক শোতে বিশেষ অতিথি হিসেবে আসছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। তিনি একা নন। তার সঙ্গে ফেসবুক লাইভে আসছেন বাংলাদেশের সাবেক তিন তারকা ক্রিকেটার- আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলট।

তার আগেই অনুরাগীদের অনুরোধে ইনস্টাগ্রাম ছেড়ে তামিম লাইভ আড্ডা জমিয়ে তুলেন ফেসবুকে। আড্ডার ভিডিও শেয়ার করতে খুলে ফেলেন নিজের ইউটিউব চ্যানেল। দর্শকদের সামনে হাজির করেন সাবেক টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাসদের। সাবেক তারকা ক্রিকেটাররাও বাদ যাননি। খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন ও নাঈমুর রহমান দুর্জয়দের পদচারণায়ও মুখরিত হয়ে উঠেছিল তামিমের আড্ডা নির্ভর লাইভ টক শো।

এ সম্পর্কিত আরও খবর