পায়ে চোট, ফেরার ম্যাচে মেসি অনিশ্চিত

ফুটবল, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-27 16:38:13

বুধবার দলের সবাইকে নিয়ে অনুশীলন করে বার্সেলোনা। কিন্তু অনুশীলনে দলের মধ্যমণি লিওনেল মেসি নেই। জিমনেসিয়ামে বসে একাকি সময় কাটে বার্সোলোনার অধিনায়কের। মাঠের দিকে তাকিয়ে সতীর্থদের অনুশীলন দেখেন। অনুশীলনে নামতে পারেননি কারণ ডান পায়ের পেশিতে চোট পেয়েছেন বার্সোলোনার এই তারকা। সমস্যার গুরুত্ব বুঝে সঙ্গে সঙ্গে তার চোটের এমআরআই করানো হয়। রিপোর্টে জানা যায় পেশিতে আঁচড় লেগেছে। বিশ্রাম নিতে হবে। করোনাভাইরাসের কারণে স্থগিতের পর লা লিগা আবার মাঠে ফিরছে ১১ জুন। বার্সোলোনা মাঠে নামবে ১৩ জুন। প্রতিপক্ষ মায়োর্কা। সেই ম্যাচে মেসি খেলতে পারবেন কিনা- তা নিয়ে বড় অনিশ্চয়তা এখন।

নতুন করে শুরু হওয়া লা লিগায় পাঁচ সপ্তাহের মধ্যে বার্সেলোনাকে খেলতে হবে ১১ ম্যাচ! এই ব্যস্ত সূচিতে খেলোয়াড়দের পুরোপুরি ফিট রাখাটাই হবে বার্সোলোনার জন্য বড় চ্যালেঞ্জ। লিগ চ্যাম্পিয়নশিপ ঘরে তুলতে মেসির পারফরম্যান্সের দিকে তাকিয়ে আছে বার্সেলোনা। চলতি লিগে এখন পর্যন্ত ২২ ম্যাচে মেসি করেছেন ১৯ গোল।

লা লিগায় পয়েন্ট তালিকায় এখন বার্সোলোনা শীর্ষে আছে। ২৫ ম্যাচে ১৭ জয়, ৪ হার ও ৪ ড্রয়ে বার্সার পয়েন্ট ৫৫। সমান সংখ্যাক ম্যাচে ১৫ জয়, ৮ ড্র ও ২ হার নিয়ে রিয়াল মাদ্রিদ ৫৩ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় অবস্থানে। ২৫ ম্যাচে ৪৩ পয়েন্ট পাওয়া অ্যাটলেটিকো মাদ্রিদ রয়েছে তৃতীয় স্থানে।

মূলত লিগ শিরোপার লড়াইয়ে এবারও যথারীতি দৌড়টা কেবল বার্সা ও রিয়ালের মধ্যেই।

এ সম্পর্কিত আরও খবর