আগস্টে শ্রীলঙ্কা সফরে সম্মত ভারত!

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-31 18:12:04

ক্রিকেট তাহলে মাঠে ফিরছে বেশ জোরে সোরেই। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এখন ইংল্যান্ডে। পাকিস্তান ক্রিকেট দলও সামনের মাসে ইংল্যান্ড সফরে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় ভারতীয় ক্রিকেট দলও আগস্টে শ্রীলঙ্কা সফরের জন্য সবুজ সঙ্কেত দিয়েছে।

এই সফরে ভারত তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। পূর্বসূচি অনুযায়ী সাদা বলের ক্রিকেটের এই সিরিজ হওয়ার কথা ছিল জুনে। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে উভয় দল দ্বিপাক্ষিক এই সফরটি স্থগিত করে।

শ্রীলঙ্কার দ্য আইল্যান্ড পত্রিকা জানিয়েছে- ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এই সফরের জন্য সবুজ সঙ্কেত দিয়েছে। ভারত সরকারের কাছ থেকে এই ব্যাপারে বিসিসিআই অনুমতির অপেক্ষায় রয়েছে।

এই সিরিজের জন্য শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডও (এসএলসি) তাদের ক্রীড়া মন্ত্রণালয়ের কাছে অনুমতি চাইবে। করোনাভাইরাস মহামারীর বর্তমান সময়ে শ্রীলঙ্কা ও ভারত দু’দেশেই কিছুটা লকডাউন চলছে। তবে আশা করা হচ্ছে এই লকডাউন এবং বিমান চলাচলের ওপর নিষেধাজ্ঞা আগস্টে প্রত্যাহার করা হবে। এই সিরিজটি হলে এসএলসি টিভি স্বস্ত্ব থেকে কিছু আয় করতে পারবে।

শ্রীলঙ্কান ক্রিকেট দল ইতোমধ্যে তাদের অনুশীলন শুরু করে দিয়েছে।

করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়লে গত মার্চে ইংল্যান্ড দল তাদের শ্রীলঙ্কা সফরের মাঝপথ থেকে সিরিজ স্থগিত করে দেশে ফিরে আসে।

এ সম্পর্কিত আরও খবর