ভারতের লিগে ডাক পাচ্ছেন জামাল ভূঁইয়া!

ফুটবল, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 16:52:18

বাংলাদেশ ফুটবল দলের বড় তারকার একজন তিনি। সন্দেহ নেই এ মুহূর্তে তিনিই সুপারস্টার। জন্ম বেড়ে উঠা ডেনমার্কে হলেও তিনি যে বাংলাদেশেরই ছেলে। এখন নেতৃত্ব দিচ্ছেন দেশকে। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হয়ে মাতাচ্ছেন মাঠ। এরইমধ্যে আন্তর্জাতিক অঙ্গনেও নজর কেড়েছেন জামাল ভূঁইয়া। তার পথ ধরেই আই লিগ এবং ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) খেলার প্রস্তাব পেয়েছিলেন তিনি। নতুন খবর- আইএসএলের নতুন দল উড়িষ্যা ফুটবল ক্লাবের সঙ্গে কথা হচ্ছে জামাল ভূঁইয়ার এজেন্টের।

ফুটবলের দল বদল সম্পর্কিত ওয়েবসাইট ট্রান্সফার মার্কেট ডটকম এই সুখবর শুনিয়েছে। সবকিছু ঠিক থাকলে পরের মৌসুমে ভারতের ঘরোয়া ফুটবলে খেলতে দেখা যাবে জামাল ভূঁইয়াকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সাইফ স্পোর্টিংয়ের হয়ে খেলেন জামাল। যদিও করোনার কারণে লিগ বন্ধ। পরিত্যক্ত ঘরোয়া ফুটবল মৌসুম। কিন্তু মাঠের বাইরে ব্যস্ততা আছে তার। করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের পাশে রয়েছেন তিনি। আর্ত মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন।

জামাল ভূঁইয়ার এজেন্ট জানালেন, ‘পুরো আলোচনা এখন প্রাথমিক পর্যায়ে। ক্লাবটির অফিসিয়ালরা জানিয়েছে এখনও তাদের কোচ চূড়ান্ত হয়নি। কোচ নিয়োগ হলেই কথা আরও এগিয়ে নিতে পারব। আমরা অবশ্য নর্থ-ইস্ট ইউনাইটেড ও কেরালা ব্লাস্টার্সের সঙ্গেও আলোচনা করেছি। এফসি গোয়ার সঙ্গেও কথা হয়েছিল আমাদের। কিন্তু তাদের ঐ পজিশনে খেলোয়াড় ঠিক হয়ে আছে।’

তবে জামাল ভূঁইয়াকে প্রস্তাব দেওয়ার খবরটি উড়িয়ে উড়িষ্যা ক্লাবের এক কর্তা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন, ‘দেখুন, এটা পুরোপুরি ভুল খবর। জামালের এজেন্ট উড়ো খবর তৈরির চেষ্টা করছে।’

তবে ভেতরের খবর জামাল ভূঁইয়াকে ঠিকই চাইছে ভারতীয় কয়েকটি ক্লাব। তবে আইএসএলের কোনো ক্লাবে নাম লেখালে মামুনুল ইসলামের পর তিনি হবেন এ আসরে খেলা দ্বিতীয় বাংলাদেশি ফুটবলার।

এ সম্পর্কিত আরও খবর