সুশান্তের মৃত্যুতে বাকরুদ্ধ ধোনি, চিন্তায় কোচ

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 16:12:23

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তার সম্পর্কটা অন্তরের। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ -সিনেমাটি করতে গিয়েই একে অপরের অন্তরঙ্গ পরিচয়। তারপর পরিবারিক বন্ধু হয়ে গেছেন তারা। সেই সুশান্ত সিং রাজপুত রোববার চলে গেলেন না ফেরার দেশে। আত্মহননের পথ বেছে নিয়েছেন বলিউডের এই অভিনেতা। তার এমন মৃত্যুতে বাকরুদ্ধ ধোনি। কিছুতেই এটা মানতে পারছেন না। ভেঙে পড়েছেন মাহি।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত রোববার মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। মাত্র ৩৪ বছর বয়সে শেষ জীবনের ইনিংস।

ভারতীয় এই তারকার বায়োপিকে কাজ করতে গিয়ে সুশান্ত হয়ে উঠেন রুপালী পর্দার ধোনি। ধোনির বাচন ভঙ্গি, মুদ্রাদোষ অবিকল নকল করতে পারতেন সুশান্ত। চলচ্চিত্রের জন্য দুই বছর সময় নেন সুশান্ত। দেড় বছর নিজেকে শুধু ‘ধোনি’ বানাতে চর্চা করেছেন। টানা ১৫ দিন প্রতিটা সময় ধোনির সঙ্গে ছিলেন এই বলিউড তারকা। তখনই ঘনিষ্টতা আরও বাড়ে।

এ অবস্থায় অনেকেই সুশান্তের মৃত্যুতে জানিয়েছেন শোকবার্তা। কিন্তু নির্বাক ধোনি। তার ম্যানেজার ও এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র প্রযোজক অরুণ পান্ডে জানাচ্ছিলেন- ‘যা হয়েছে তা একেবারেই বিশ্বাস করার মতো নয়। এটা খুবই যন্ত্রনার। মাহি (ধোনি) যারপরনাই ভেঙে পড়েছেন। একদম চুপ হয়ে গেছে।’

এ কারণেই এখনো কিছুই বলছেন না ধোনি। সুশান্তের মৃত্যুতে বিস্মিত মহেন্দ্র সিং ধোনির কোচ কেশবরঞ্জন ব্যানার্জি ও সাবেক উইকেটকিপার কিরণ মোরে। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাটি করার সময়েই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে আলাপ হয় তাদের। ধোনির কোচ কেশব ব্যানার্জির কাছে টিপস নেন সুশান্ত।  বিশেষ করে ধোনির ‘হেলিকপ্টার’ শটের শেখালেন তিনিই। আর মোরের কাছে প্রায় ন’মাস উইকেটকিপিং শেখেন সুশান্ত।

ধোনির কোচ কেশবরঞ্জন ব্যানার্জি চিন্তিত তার শিষ্যকে নিয়ে। বলেন, ‘মাহিকে আমি যা চিনি এই খবরে ও ভয়ঙ্করভাবে ভেঙে পড়বে!  এমনিতেই ও নিজেকে গুটিয়ে নিয়েছে। বুঝতে পারছি সুশান্তের মৃত্যু ওকে নড়িয়ে দেবে!’

এই ট্রমা থেকে ধোনির বের হতে সময় লাগবে বলে মনে করেন তার কোচ। এ কারণে শিষ্যর অবস্থা ভাবাচ্ছে কেশবরঞ্জনকে।

এ সম্পর্কিত আরও খবর