মাশরাফি করোনা আক্রান্ত

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-24 01:49:51

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজা। শনিবার তার টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। নড়াইল-২ আসনের এমপি মাশরাফির ঘনিষ্ঠ এক আত্মীয় বার্তা২৪.কম’কে তথ্যটি নিশ্চিত করেছেন। জাতীয় দলের এই ক্রিকেটার শনিবার দুপুরে তার মিরপুরের বাসায় ছিলেন। সেখানেই তার চিকিৎসা চলছে। হাসপাতালে নেওয়ার মতো পরিস্থিতি এখনো হয়নি। তার পরিবার সবার কাছ থেকে দোয়া চেয়েছে।

মাশরাফির শাশুড়ি হোসনে আরা এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকার ইবনে সিনা হাসপাতালে তার শাশুড়ির চিকিৎসা চলছে।

গত কয়েকদিন ধরে মাশরাফির শরীরে করোনাভাইরাস উপসর্গ দেখা দেয়। শুক্রবার করোনা টেস্ট করান তিনি। শনিবার দুপুরে পাওয়া রিপোর্টে জানা যায় জাতীয় দলের এই তারকা করোনা পজিটিভ। মিরপুরে মাশরাফি নিজের বাসায় আলাদা কক্ষে থাকছেন। তার বাসায় পরিবারের বাকি সদস্যদের আর কেউ করোনা পজিটিভ কিনা- সেই আশঙ্কা এখন ভর করেছে। মিরপুরের বাসায় মাশরাফি স্ত্রী, এক কন্যা ও ছেলে সন্তান নিয়ে থাকেন।

মাশরাফির শাশুড়ি গত সপ্তাহে নড়াইলে করোনায় আক্রান্ত হন। চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

করোনাভাইরাস মহামারীর এই সময়টায় নড়াইলকে করোনামুক্ত রাখতে বেশ কার্যকর কিছু উদ্যোগ নিয়েছিলেন মাশরাফি। চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ডক্টরস সেফটি চেম্বার স্থাপন করেন। এছাড়া ভ্রাম্যমাণ অ্যাম্বুলেন্সে হাসপাতালের কার্যক্রম পরিচালনার ব্যবস্থা করেন তিনি। এলাকার দুঃস্থদের মধ্যে সঠিকভাবে ত্রাণ বিতরণের ব্যবস্থাও নেওয়া হয়। নড়াইলের সিভিল সার্জন জানান- ঈদের ছুটির পর এলাকায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যায়।

আরও পড়ুন- 

মাশরাফির শাশুড়ি করোনা পজিটিভ

করোনা মোকাবেলায় মাশরাফির অনন্য উদ্যোগ

করোনার নমুনা সংগ্রাহক সংকট নিরসনে মাশরাফির উদ্যোগ

নড়াইলে মাশরাফির ‘ডক্টরস সেফটি চেম্বার’

এ সম্পর্কিত আরও খবর