সুস্থ হয়ে উঠছি জানিয়ে দোয়া চাইলেন নাফিস ইকবাল

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-31 12:14:07

করোনাভাইরাসের প্রাথমিক ধাক্কা ধীরে ধীরে কাটিয়ে উঠছেন নাফিস ইকবাল। তার শারীরিক অবস্থা জানতে চেয়ে সুহৃদরা প্রচুর ফোন করছেন। এমন অবস্থায় সবার ফোন ধরতে পারছেন না নাফিস। সেই প্রসঙ্গে সাবেক এই টেস্ট ক্রিকেটার সবাইকে আশ্বস্ত করে একটি বার্তা দিয়েছেন।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবালের সেই বার্তাটা ঠিক এমন- ‘আমি অনেকের ফোন পাচ্ছি। কিন্তু সবাইকে জবাব দিতে পারছি না। আশা করি আপনারা সবাই বর্তমান পরিস্থিতি অনুভব করতে পারছেন। আমার জন্য এত মানুষ দোয়া করছে এটা জেনে সত্যিই আমি অভিভূত। কৃতজ্ঞ। সবাই আমার খোঁজ- খবর নিচ্ছেন। আমি জানি আপনারা আমাকে অনেক ভালোবাসেন। আমিও আপনাদের সবাইকে ভালোবাসি।

১০দিন আগে আমি করোনাভাইরাস উপসর্গ টের পাই। জ্বর ছিল। শরীর ব্যথা ছিল। দুই তিন দিন এই অবস্থায় থাকার পর আমি টেস্ট করাই। টেস্টে দুদিন পরে রেজাল্টে জানতে পারি যে আমি পজিটিভ। আমি তখন থেকেই আইসোলেশনে আছি। মাঝে কিছুদিন শারীরিকভাবে খুব দুর্বল লাগছিল। খাবারে কোনো স্বাদও পাচ্ছিলাম না। তবে আল্লাহর রহমতে এখন আমি ভালো অনুভব করছি। ধীরে ধীরে ভালো হচ্ছি। আর কোনো শারীরিক জটিলতায় যেন পড়তে না হয়- সেজন্য আমি সবার কাছ থেকে দোয়া কামনা করছি। বাসায় আছি। আলাদা রুমে থাকছি। পরিবারের সবাই আমার অনেক যত্ন নিচ্ছে। আমি আমার এবং আমার পরিবারের সবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছি।’

জাতীয় দলের হয়ে ১১টি টেস্ট এবং ১৬টি ওয়ানডে ম্যাচ খেলা নাফিস ইকবাল ঘরোয়া ক্রিকেট ছাড়ার পর এখন বিভিন্ন ক্লাবের ক্রিকেট ম্যানেজারের দায়িত্ব পালন করছেন।

এ সম্পর্কিত আরও খবর