জুভেন্টাস জিতলেও গোল পাচ্ছেন না রোনালদো

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 23:17:29

স্প্যানিশ প্রিমেরা লিগায় গোল করাটা রীতিমতো অভ্যাসে পরিনত করে ফেলেছিলেন তিনি। কিন্তু নতুন মৌসুমে সেরি এ-তে নাম লেখানোর পর সেই পুরনো ছন্দে নেই ক্রিশ্চিয়ানো রোনালদো। ফিফার বর্ষসেরা এখন নতুন ক্লাবের সঙ্গে ঠিকঠাক মতো মানিয়ে নিতে পারেন নি নিজেকে। তারপরও অবশ্য শনিবার রাতে জিতেছে তার দল জুভেন্টাস।

ল্যাজিওকে ২-০ গোলে হারিয়েছে তুরিনোর ক্লাবটি। গোল দুটি করেছেন মিরালিম পিয়ানিচ ও মারিও মানজুকিচ।

যদিও গোল করা না করা দিয়ে রোনালদোকে মূল্যায়ন করা যাচ্ছে না। কারণ বল পায়ে ম্যাচের পুরো ৯০ মিনিটই সাবলীল ছিলেন এই প্লেমেকার। ভাগ্যটা সঙ্গে থাকলে পরিশ্রমী এই ফুটবলার গোলের দেখা পেতেও পারতেন।

ম্যাচের ২০তম মিনিটে এগিয়ে যেতে পারতো জুভরা। কিন্তু সামি খেদিরার শট লেগে ফিরে আসে। অবশ্য ২৯তম মিনিটে ঠিকই এগিয়ে যায় দল। আচমকা এক শটে গোল করেন মিরালিম পিয়ানিচ।

খেলার ৭১তম মিনিটে গোল পেতে পারতেন রোনালদো। দুর্দান্ত এক শট নিয়েছিলেন তিনি। কিন্তু তার সেই বুলেট গতির বল ক্রসবারের ওপরে কোনরকমে পাঠিয়ে দেন ল্যাজিও গোলরক্ষক থমাস স্ট্রাকোসা। চার মিনিট পর আবারো ভাগ্য সঙ্গে থাকল না রোনালদোর। ডানপাশের ক্রস থেকে বল পেয়ে হেড নেন তিনি। কিন্তু সেটি ডিফেন্ডারের গায়ে লেগে চলে যায় মানজুকিচের পায়ে। ভুল করেন নি এই ক্রোয়েশিয়ান। বল পাঠিয়ে দেন প্রতিপক্ষের জালে (২-০)।

এখন অব্দি ক্রিশ্চিয়ানো রোনালদো সেরি এ-তে গোলের দেখা পাননি। তবে ঠিকই অপরাজিত আছে তার দল। টানা দুই ম্যাচ জিতে পয়েন্ট তালিকার শীর্ষে তুরিনোর ওল্ড লেডি। ল্যাজিও টানা দুই ম্যাচে হার দিয়ে সবার নীচে। জুভেন্টাসের পরের ম্যাচ পারমার সঙ্গে, ২ সেপ্টেম্বর।

এ সম্পর্কিত আরও খবর