গুজব নিয়ে ফের প্রতিবাদ মাশরাফির

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 00:21:15

মাশরাফি বিন মর্তুজাকে ঘিরে গুঞ্জন আর গুজব যেন থামছেই না। করোনা আক্রান্ত এই তারকা ক্রিকেটার চুপ থাকতে পারছেন না। ফের প্রতিবাদ জানালেন নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য। এবার খবর ছড়িয়ে পড়ে করোনা মুক্ত হয়ে গেছেন মাশরাফি।

অথচ এখনো ঘরেই চিকিৎসা নিচ্ছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। নমুনাও দেননি। কিন্তু তারপরও অনেকে খবর দিতে থাকে মাশরাফি করোনা নেগেটিভ।

এ অবস্থায় মিরপুরের বাসায় থাকা ম্যাশ বলতে বাধ্য হলেন- 'আমি কোভিড-১৯ নেগেটিভ। এটা মোটেও সত্য নয়।'

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি রোববার দুপুর গড়াতেই লেখেন, 'বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর টেস্ট করানোর ইচ্ছে আছে।’

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।'

করোনা আক্রান্ত মাশরাফি এভাবেই জানালেন তার শরীরের সর্বশেষ অবস্থা।

এর আগে গুঞ্জন ছড়ায় মাশরাফি হাসপাতলে ভর্তি হচ্ছেন। এমন কি তিনি হাসপাতালে বেড পাচ্ছেন না এমন খবরও ছাপিয়ে বসে অতি উৎসাহী কিছু অনলাইন পোর্টাল। অথচ মাশরাফির একটা এক্সরে দরকার ছিল। সেটা করাতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। এরপরই এই খবরের প্রতিবাদ জানান মাশরাফি।

গত ২০ জুন করোনা আক্রান্ত হন নড়াইল এক্সপ্রেস খ্যাত এই তারকা ক্রিকেটার। এরপর থেকে রাজধানীর মিরপুরের বাসাতেই চিকিৎসা নিচ্ছেন বাংলাদেশের সর্বকালের সবচেয়ে সফল এই অধিনায়ক। অনেকটাই সুস্থ আছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর